রোববার, ২০ অক্টোবর ২০১৯
logo
প্রকাশ্যে ধূমপান ওবামা-কন্যা মালিয়ার
প্রকাশ : ১২ আগস্ট, ২০১৬ ১০:৩৭:৫৪
প্রিন্টঅ-অ+
হাইলাইটস ওয়েব

নিউ ইর্য়ক: সম্প্রতি একটি নতুন ভিডিও সোশ্যাল নেটওয়ার্কে ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার কন্যা মালিয়া ওবামাকে দেখা যাচ্ছে প্রকাশ্যে ধূমপান করতে। নিন্দুকের মতে, ওটা শুধুমাত্র সিগারেট নয়, তা গাঁজাও হতে পারে।
তবে, মালিয়ার সমর্থনেও অনেকে মন্তব্য করেছেন। বলা হয়েছে, ভিডিওটি আদতে গত মাসের। মালিয়া সেই সময় সদ্য হাইস্কুল ঊত্তীর্ণ করেছেন। হার্ভার্ডে যাওয়ার আগে কিছুটা সময় ছিল।
সর্বোপরি, ওটা ছিল ‘লোলাপালুজা’— বা বার্ষিক সঙ্গীত উৎসব। আর সেখানে মানুষ যে একটু উচ্ছ্বল হয়ে পড়ে, তা সকলেই জানেন। ফলে, এ আর এমন কী? এই ভিডিও-র প্রকাশিত হওয়ার কিছুদিনের মধ্যেই ট্যুইটারে ‘লেট মালিয়া লিভ’ বলে ট্রেন্ড শুরু করেছেন মালিয়া সমর্থকরা।
তাদের মতে, মালিয়াকে তার মতো করেই বাঁচতে দেওয়া উচিত। তাদের যুক্তি, মালিয়া যদি মার্কিন প্রেসিডেন্টের কন্যা না হয়ে আর পাঁচজনের মতো সাধারণ কোনও মার্কিন নাগরিকের মেয়ে হতেন, তাহলে এসব নিয়ে কেউ মাথা ঘামাতেন না।
এমনকী, তারা এ-ও তথ্য তুলে ধরেন যে, খোদ মার্কিন প্রেসিডেন্ট তথা মালিয়ার বাবা বারাক ওবামাও স্বীকার করেছেন, তিনিও যুবাবস্থায় গঞ্জিকা সেবন করেছিলেন!
তাদের প্রশ্ন, বারাক যদি পরবর্তীকালে মুক্ত বিশ্বের নেতা হতে পারেন, তাহলে মালিয়ার খাওয়ার মধ্যে দোষ কোথায়?-সংবাদমাধ্যম

হাইলাইটস এর আরো খবর