শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯
logo
বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা নায়করাজ রাজ্জাকের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৭ ১৬:০১:১২
প্রিন্টঅ-অ+
ঢাকা:  বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা নায়করাজ রাজ্জাকের প্রতি প্রতি শ্রদ্ধা জানাচ্ছেন সর্বস্তরের মানুষ। এফডিসিতে শ্রদ্ধা জানানোর পর তার মরদেহ এখন শহীদ মিনারে রাখা হয়েছে সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য।
 
আজ মঙ্গলবার দুপুর ১২টা ২৩ মিনিটে তাঁর প্রিয় কর্মস্থল বিএফডিসিতে শেষ শ্রদ্ধা ও জানাজা শেষে  রাজ্জাকের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে পৌঁছে। সেখানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে তার প্রতি সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের ব্যবস্থা করা হয়েছে।
 
শহীদ মিনারে রাজ্জাকের মরদেহে ইতোমধ্যে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে মন্ত্রী হাসানুল হক ইনুসহ বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তিত্ব।
 
এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজ্জাকের মরদেহ ঢাকার গুলশানের ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে এফডিসিতে আনা হয়।  এর পর অনুষ্ঠিত হয় তার প্রথম জানাজা। 
 
নায়করাজ রাজ্জাককে শেষ শ্রদ্ধা জানাতে বিএফডিসিতে উপস্থিত হয়েছিলেন নায়ক সাকিব খান, ওমরসানী,চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, আলমগীর, সুচন্দা, ববিতা, চম্পা, ফেরদৌসসহ অনেকে।
 
শহীদ মিনার থেকে মরদেহ নিয়ে যাওয়া হবে তার বাসার পার্শ্ববর্তী গুলশানের আজাদ মসজিদে। সেখানে দ্বিতীয় দফা জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
 
জানাজা শেষে রাজ্জাকের মরদেহ দাফনের জন্য নিয়ে যাওয়া হবে বনানী কবরস্থানে।

বিনোদন এর আরো খবর