মঙ্গলবার, ২১ মে ২০১৯
logo
শাহরুখের গাড়ির ধাক্কা
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৭ ১৩:২৩:৫০
প্রিন্টঅ-অ+

বয়সে তরুণ, অভিজ্ঞতাতেও আনকোরা। প্রিয় তারকাকে সরাসরি দেখতে পাওয়ার উচ্ছ্বাসে আর উত্তেজনায় খেয়ালই থাকল না যে তাঁকে বহন করা গাড়িটি অনেক দ্রুতগতির। উৎসাহী আলোকচিত্রীর পায়ের ওপর দিয়েই চট করে চলে গিয়েছিল শাহরুখ খানের গাড়ি! শাহরুখ অবশ্য সঙ্গে সঙ্গে নেমে দুঃখ প্রকাশ করেছেন, সেই আলোকচিত্রীর দ্রুত চিকিৎসার ব্যবস্থাও করে দিয়েছেন।  


ঘটনা গতকাল আলিয়া ভাটের জন্মদিনে। বলিউডে সব রথী-মহারথীরা জুহুতে আলিয়ার বাসস্থানে দেখা করতে গিয়েছেন। শাহরুখও ছিলেন তাঁদের মধ্যে। আলোকচিত্রীরাও আলিয়ার বাড়ির আশপাশে ভিড় করে রেখেছিলেন সব তারকার ছবি পাওয়ার জন্য।  


শাহরুখের গাড়িটি পার হয়ে যাওয়ার সময় একজন আলোকচিত্রী অতি উৎসাহী হয়ে একটু বেশিই এগিয়ে এসেছিলেন। এ সময় তাঁর পায়ের ওপর দিয়ে গাড়ি চলে গেলে শাহরুখ নেমে দুঃখ প্রকাশ করেন এবং নিজের গাড়িতে করে তাঁকে হাসপাতালে পাঠান। পরে শাহরুখের ব্যক্তিগত চিকিৎসক সেই তরুণ আলোকচিত্রীর প্রাথমিক চিকিৎসা করেছেন। আপাতত আলোকচিত্রীও শঙ্কামুক্ত, কারণ আঘাতটি তেমন গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসক।  


‘রইস’-এর সাফল্যের পর শাহরুখ এখন ব্যস্ত ইমতিয়াজ আলীর নতুন ছবির শুটিংয়ে। এ ছাড়া আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবিতে এক বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

বিনোদন এর আরো খবর