শনিবার, ২৭ মে ২০১৭
logo
বিকিনিতে বলিউডের হিট নায়িকারা
প্রকাশ : ০৭ এপ্রিল, ২০১৭ ১১:২৬:১৫
প্রিন্টঅ-অ+
মুম্বাই: রূপের জাদুতে, শরীরী আবেদনে একে অপরকে পেছনে ফেলে দেওয়ার লড়াইয়ে মেতে উঠেছে গোটা বলিউড। কম-বেশি সবাই প্রায় বিকিনি পড়ে ক্যামেরায় বন্ধী করেছেন নিজেকে। রূপের ঝলকানিতে মাতিয়েছেন দর্শকদের। রীতিমত তুফান তুলেছেন সিনেমার পর্দায়।


বিপাশা বসু: অভিনয় জীবনের প্রথম থেকে লাস্যময়ী এই নায়িকা শরীরী আবেদনে সবাইকে পেছনে ফেলে দিয়েছেন। বিকিনি পড়ে তাঁকে প্রথম পর্দায় দেখা যায় ‘ধুম টু’ এই ছবিটিতে। তাঁর এই রূপে পাগল আট থেকে আশি। বিকিনি নিয়ে বিপাশার বক্তব্য ‘ তাঁর কাছে বিকিনি পরাটা নট অ্যা বিগ ডিল’৷
 
 
ঐশ্বর্য রাই: শুধু বিপাশার রূপের ঝলকানিতে নয়, ঐশ্বর্যের রূপের ছটায়ও হট ‘ধুম-টু’। কারণ এই ছবিটিতে তাঁকে ও দেখা গেছে টু-পিসে। তবে ১৯৯৪ সালে ‘মিস-ওয়ার্ল্ড’-এর র্যায়ম্পে বিকিনি পরে প্রথম হাঁটতে দেখা গিয়েছিল এই বিশ্ব-সুন্দরীকে।

লারা দত্ত: ‘মিস ইউনিভার্স’-এর তকমা জয়ী এই নক্ষত্রটি র্যােম্পে বিকিনি পড়ে হাঁটলেও।  আমআদমির চোখে বক্ষবন্ধনী পরে প্রথম পর্দায় আসেন ‘ব্লু’ ছবিতে। সমুদ্রের নীল জলে সাদাকিনিতে দশর্ক মনে দোলা তুলেছিলেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া: আগে বেশ কয়েকবার বিকিনি পড়ে বলিউডের এই হট ডিভাকে ক্যামেরা বন্ধী হতে দেখা গেছে। কিন্তু ‘দোস্তানা’ ছবিতে সোনালি টু-পিসে দর্শক চিত্তে তুফান তুলেছিলেন তিনি। গ্ল্যামারের ঝলসানিতে মাতিয়ে দিয়েছিলেন সিনেপ্রমীদের।

কারিনা কাপুর: টু-পিসে নিজেকে ফিট করতে এই বলিসুন্দরী সবার থেকে একধাপ এগিয়ে। রীতিমত ওজন কমিয়ে জিরো ফিগারে বিকিনি পড়ে দর্শক চোখে ধরা দিয়েছিলেন এই নায়িকা। ‘টশন’ ছবিতে টু-পিসে দর্শকদের মনে বেশ সাড়া ফেলেছিলেন এই তনয়া।

দীপিকা পাড়ুকোন: বলিউডের কুইন এখন তিনি। সব রূপেই দর্শকদের কাছে মোহময়ী তিনি। তবে ‘ককটেল’ ছবিতে লাল বিকিনি পড়ে পর্দা কাঁপিয়ে ছিলেন দীপিকা।

ক্যাটরিনা কাইফ: ‘ম্যাক্সিম ইন্ডিয়া’ ম্যাগাজিনের সমীক্ষানুযায়ী বিশ্বের এক নম্বর সেক্সিয়েস্ট ওম্যান এখন ক্যাটরিনা।  বলিউডের এই বার্বি ডল বিকিনি পরে ধুম মাচিয়েছেন ‘ধুম থ্রি’ ছবিতে। তাঁর এই বিকিনি লুকে মুগ্ধ দর্শক কূল।

অনুশকা শর্মা: ক্রিকেট আর বলিউডের সম্পর্ক অনেকদিনের। সম্প্রতি ক্রিকেট ও বলিমহলে বিরাট-অনুষ্কা প্রেম কাহিনী জমে ক্ষীর। এই বিরাট প্রেমিকাকে প্রথম বিকিনিতে দেখা যায় ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ ছবিটিতে। কালো বিকিনিতে অসাধারন সুন্দরী লাগছিল তাঁকে। কে বলতে পারে? এই রূপ দেখেই হয়ত বিরাট তাঁর প্রেমে পাগল।

আলিয়া ভাট: বলিউডে পা রেখে প্রথম ছবিতেই বেশ সাহসিকতার পরিচয় দিয়েছেন এই নায়িকা।  প্রথম ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ বিকিনি পরে পর্দার সামনে আসেন এই চনমনে তরু

বিনোদন এর আরো খবর