রোববার, ০৮ ডিসেম্বর ২০১৯
logo
১০৭ কোটি টাকার ক্ষতির সম্মুখীন কপিল শর্মা!
প্রকাশ : ২৭ মার্চ, ২০১৭ ১১:৩৭:১৫
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব
ভারতের অন্যতম জনপ্রিয় কমেডি শো 'কপিল শর্মার শো' এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। কপিলের সঙ্গে তার সহ-অভিনেতা সুনীল গ্রোভারের ঝামেলা হওয়ার পরে কপিলের টিম ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সুনীল। শুধুমাত্র সুনীল একা নন, আলি আসগর, চন্দন প্রভাকরের মতো অন্যান্য টিম সদস্যারাও কপিলের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ তুলে তার টিম ত্যাগ করেছেন। স্বভাবতই ‘দা কপিল শর্মা শো’-এর ভবিষ্যৎ এখন প্রশ্নবিদ্ধ। বর্তমান অবস্থা যা দাঁড়িয়েছে, তাতে করে বিরাট আর্থিক ক্ষতির সম্মুখীন হতে চলেছেন স্বয়ং কপিল শর্মাও।

 সংশ্লিষ্ট প্রযোজক সংস্থার তরফ থেকে জানা গেছে, আগামী এপ্রিল মাসে শো-এর উপস্থাপক হিসেবে কপিলের চুক্তি শেষ হচ্ছে। তারপর তার সঙ্গে চুক্তি পুনরায় কথা ছিল। ঠিক হয়েছিল এর জন্য মোট ১০৭ কোটি টাকা পাবেন কপিল। কিন্তু এখন যা অবস্থা, তাতে এই চুক্তির এই র্মেয়াদ বৃদ্ধি কার্যত অসম্ভব বলেই মনে হচ্ছে। অর্থাৎ ১০৭ কোটি টাকার লোকসানের মুখোমুখি হচ্ছেন কপিল।  

যদিও চ্যানেলের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান কপিলের এই শোই। কিন্তু  এই শো-কে কেন্দ্র করে যে গোলমাল এখন চলছে তাতে কপিলের শো-এর টিআরপি ক্রমশ কমবে বলেই মনে করা হচ্ছে। তা ছাড়া পরিস্থিতি এমনই দাঁড়িয়েছে যে, একা কপিল ছাড়া প্রায় আর কেউই শো-এ কাজ করতে চাইছেন না। এমনকী সম্প্রতি নাকি কপিলের শো-এ আসতে অরাজি হয়েছেন বেশ কিছু সেলিব্রিটিও।  

বাধ্য হয়ে নিজের কমেডিয়ান বন্ধু রাজু শ্রীবাস্তব এবং আহসান কুরেশিকে নিজের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছিলেন কপিল। কিন্তু শ্যুটিং-এর সময়ে সেটে গিয়ে কপিল নাকি দেখতে পান, অন্য কলাকুশলী কেউই আসেননি কাজ করতে। তা দেখে বিস্মিত হয়ে যান কপিল।  
 

বিনোদন এর আরো খবর