শনিবার, ২৪ আগস্ট ২০১৯
logo
রেস্তোরাঁয় গিয়ে যৌনতা চাইলেন রিয়া!
প্রকাশ : ০৫ মার্চ, ২০১৭ ১৪:২৫:৩৯
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব
মুম্বাই: ব্যস্ত রেস্তোরাঁ। বন্ধুকে নিয়ে লাঞ্চে গিয়েছেন অভিনেত্রী রিয়া সেন। ওয়েটার এসেছেন অর্ডার নিতে। রিয়া বললেন, ‘কুড আই হ্যাভ সাম সেক্স প্লিজ?’ অর্থাৎ আমি কি একটু যৌনতা পেতে পারি? ঘটনার আকস্মিকতায় হতবাক ওয়েটার, বেশ কিছুক্ষণ কোনো কথা বলতে পারেননি। চমকে উঠেছেন রিয়ার বন্ধুও। আর রিয়া? ভুলটা বুঝতে পেরেই সামলে নিয়েছেন। কিন্তু তৎক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। সম্প্রতি মুম্বাইয়ের এই ঘটনায় অবাক গোটা বলি মহলও।

ঘটনাটি ঠিক কী? একটু খুলে বলা যাক। বন্ধুর সঙ্গে রেস্তোরাঁয় লাঞ্চে গিয়ে বিভিন্ন রকম বিষয় নিয়ে আলোচনা করছিলেন রিয়া। তার মধ্যে ছিল যৌনতার প্রসঙ্গও। সঙ্গে চোখ রাখছিলেন মেনু কার্ডে। ওই রেস্তোরাঁর একটি বিশেষ পদের নাম হল, ‘এগস্ অন দ্য বিচ’। রিয়া ঠিক করেন সেটাই খাবেন। ওয়েটার আসার পর ওই মেনু অর্ডার দিতে গিয়ে ‘এগস্’ অর্থাৎ ডিমের বদলে ‘সেক্স’ অর্থাৎ যৌনতা শব্দটি বলে ফেলেন রিয়া। সঙ্গে সঙ্গে ভুল শুধরেও নেন। কিন্তু তৎক্ষণে খবর হয়ে গিয়েছে। পরে যদিও ঘনিষ্ঠ মহলে রিয়া জানান, তারা যৌনতা নিয়েও আলোচনা করছিলেন। সে কারণেই মুখ ফস্কে ‘সেক্স’ শব্দটি বলে ফেলেছেন তিনি!

বিপত্তি যে কত রকমের হয়, তা হাড়ে হাড়ে টের পেলেন রিয়া। অনেক রকম বিপদে পড়েছেন। ব্যক্তি জীবনে হোক বা ক্যারিয়ারে। কিন্তু এ হেন ‘কথা’র বিপত্তি! না, মনে করতে পারছেন না নায়িকা।

বিনোদন এর আরো খবর