রোববার, ০৮ ডিসেম্বর ২০১৯
logo
তৈমুরকে নিয়েই এই কাজ করবেন কারিনা !
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:৩৬:২৭
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব
মুম্বাই: এমন সব আইডিয়া কারিনা কাপুরের মাথাতেই আসে। আর আসবেই না কেন, কারণ তিনি তো আতুপুতু করে চলার মতো মানুষ নন। যখন ছেলে তৈমুরকে গর্ভে ধারণ করেছিলেন তখন ওই অবস্থাতেই চুটিয়ে ছুটি কাটিয়েছেন, একাধিক জায়গায় ডাইন-আউট করেছেন। বাড়িতে চুপটি করে বসে থাকেননি করিনা।

এমনকী, প্রসব বেদনার সময় হাসপাতালের কারোর সাহায্য ছাড়াই লিফটে করে উঠে কেবিনে গিয়েছিলেন। কিছুদিন আগেই মুম্বাইয়ে এক ফ্যাশন শো-এর র‌্যাম্পেও কারিনাকে দেখা গেছে। আসলেই এটাই কারিনা কাপুর। ‘ডোন্ট-কেয়ার’ ভঙ্গিমা, ফুৎকারে সমস্ত প্রতিবন্ধকতাকে উড়িয়ে দেয়াটাই তাঁর ইউএসপি।

তাই অনায়াসে বলে দিতে পারেন কয়েক মাসের শিশু তৈমুরকে নিয়ে শ্যুটিং-এ যেতে তার কোনো সমস্যা নেই। কারণ, তিনি তৈমুরের সমস্ত বিষয়গুলি সম্পর্কে ওয়াকিবহাল। আর প্রায় গত দু’মাস ধরে তৈমুরকে নিজের হাতেই যত্ন-আত্তি করে আসছেন।

ফেসবুক পেজে লাইভ করতে গিয়ে এমনই কথা বলেছেন খোদ করিনা। সেইসঙ্গে তিনি বলেন, ‘প্রচুর প্রাণশক্তি দিয়ে তৈমুরকে গর্ভে ধারণ করেছিলাম।

গর্ভধারণের ক’টা মাস প্রচুর আনন্দ করেছিলাম। এর জেরে ওজনও ১৮ কেজি বেড়ে গিয়েছিল।’ তৈমুরের জন্মের ফলে তাঁর চেহারায় কী ধরনের পরিবর্তন হয়েছে তাতে কোনোভাবেই তিনি লজ্জা পান না বলে জানিয়েছেন। সন্তানের জন্মের আগে এবং পরে যেভাবে নিকটজনের সমর্থন পেয়েছেন তাতেও তিনি যে অভিভূত, তা বলতেও ভুল করেনি কারিনা।

বিনোদন এর আরো খবর