মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯
logo
শাহরুখ-সালমান সম্পর্কে যা বললেন সানি
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০১৭ ১৩:২৮:৪৭
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব
মুম্বাই: বিগ বসের মঞ্চে এসে শাহরুখ ও সালমান সম্পর্কে সানি লিওন যা বললেন তা শুনে সারা বলিউড অবাক হলেন। একসময় যারা খুব ভালো বন্ধু ছিলেন, একটি পার্টিতে বদলে গিয়েছিল তাদের সমস্ত সমীকরন। তারপর প্রায় বন্ধ হয়েছিলে একে অপরের মুখ দেখাদেখি। কিন্তু ২০১৫ তে আবার দু’জনকে দেখা গিয়েছিল বিগ বস ৯ এর মঞ্চে। শুধুমাত্র নিজের ছবি ‘দিলওয়ালে’ প্রচারের স্বার্থেই সেদিন এসছিলেন কিং খান। তারপর আর একসঙ্গে কোথাও দেখা যায়নি দু’জনকে। কিন্তু এসমস্ত বদলে গেল সানি লিওনের একটি কথায়। সানি বলেন “শাহরুখ আর সালমান দুজনকে দেখে বন্ধু মনে হয়। ওরা একে অপরকে বহুদিন ধরে চিনতেন, আমি মনে করি এখনও চেনেন। তাদের দুজনকে দেখেই মনে, তারা ভালো সময় কাটাচ্ছেন। আমি বুঝতে পারছিলাম না কার দিকে দেখব”।

কিছুদিন আগেই সালমানের শো বিগ বস ১০ এ ‘রঈস’ ছবির প্রোমশনের জন্য আসেন শাহরুখ খান। একবছর পর আবার দুজনকে এখানে একসঙ্গে দেখা যায়। ‘রঈস’ ছবিতে একট আইটেম সং-এ সানি লিওন রয়েছেন তাই শাহরুখের সঙ্গে সানিও এসেছিলেন। একসঙ্গে দুই খানের সঙ্গে মঞ্চ শেয়ার করে সানির মনে হয়েছে যে দু’জনের মধ্যে সম্পর্ক ভালোই আছে। সানি দুই খানের সঙ্গে সময় কাটিয়ে বললেন, “আমি ঐ সময়টাকে থামিয়ে দিতে চাইছিলাম। আমার দু’দিকে দুই খান দাঁড়িয়েছিলেন। এটি অসাধারণ ছিল। আমি এই মুহূর্তটাকে যত্ন করে মনে রেখে দিতে চাই।

সানি দিল্লিতেও শাহরুখের সঙ্গে ‘রঈস’ এর প্রোমশনে গিয়েছিলেন। সানি মনে করে ও বলিউডে কেরিয়ার গড়ার পিছনে সালমানের বড় ভূমিকা আছে। তিনি বলেন, “সালমান বা বিগবস না থাকলে আমার মনে হয় না আমি এখানে থাকতে পারতাম”। সানিকে ‘রঈস’ এর ‘লায়লা’ গানটিতেই শুধু দেখা যাবে।

বিনোদন এর আরো খবর