সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯
logo
বাবার গোপন কথা ফাঁস রজনীকান্তের মেয়ের!
প্রকাশ : ১৭ ডিসেম্বর, ২০১৬ ১৬:৩৯:৪৭
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব
দক্ষিণ ভারত: জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেলে এক জন মানুষকে নিয়ে নানারকম কথা হাওয়ায় ওড়ে। দক্ষিণী সুপারস্টার রজনীকান্তও তেমনই একজন।
তিনি দক্ষিণ ভারতে এতটাই জনপ্রিয় যে দেবতার সম্মান পান। অন্য দিকে, সারা ভারত জুড়েই তার অভিনীত নানা চরিত্র লোকমুখে নিয়ে নিয়েছে কিংবদন্তির আকার। কিন্তু, এইসবের কোনও কিছু দিয়েই আসল মানুষটাকে ধরা-ছোঁওয়া যায় না।  

সে থেকে যায় আড়ালেই। তাই এবার মুখ খুলেছেন রজনীকান্তের মেয়ে সৌন্দর্য। এক অন্তরঙ্গ সাক্ষাৎকারে জানিয়েছেন , বাস্তবজীবনে তার বাবা রজনীকান্ত ঠিক কেমন মানুষ।

সবার সঙ্গেই সমান ব্যবহার করেন রজনীকান্ত : সৌন্দর্য বলেন, সবাইকে কীভাবে সমান সম্মান দিতে হয়, তা আমি বাবার কাছ থেকেই শিখেছি। তবে এও স্বীকার করি, বাবার মতো সবার সঙ্গে সহজ ব্যবহার করতে পারি না। আমি দেখেছি, বাবা সবাইকে সমান সম্মান দেন। সে তিনি ছবির পরিচালক হোন, প্রযোজক হোন বা সামান্য একজন স্পটবয়- বাবা সবার সঙ্গে একইরকম ভাবে কথা বলেন। কাউকেই বিশেষ সম্মান দেন না, আবার অপমানও করেন না।

ছবি না চললে যা করেন : কাজ একবার শেষ হয়ে যাওয়ার পর ছবিটা নিয়ে কিছু ভাবেনই না আর রজনীকান্ত। নিস্পৃহ থাকেন। মন দেন পরের প্রোজেক্টে। সেই জন্যই হয়তো রজনীকান্তে সব ছবিতে নিজের সেরা পারফরম্যান্সটা দিতে পারেন।  

রাতের বেলায় শুটিং করেন না : রাতের বেলায় রজনীকান্তে শুটিং শিডিউল রাখেন না। ওই সময়টা তিনি দেন তার পরিবারকে। তবে কাবালি এবং ২.০ ছবির শুটিংয়ে কিছু নাইট শিডিউল বাধ্য হয়েই রাখতে হয়েছিল রজনীকান্তকে।  

ভেবে-চিন্তে ছবি সই করেন না রজনীকান্ত : রজনীকান্তের ক্যারিয়ার প্ল্যানিং বলে তেমন কিছু নেই! কোনও দিনই ছিল না! যখন যে ছবি করতে ইচ্ছে হয়েছে, সেটা করছেন।  

এখন আর হিন্দি ছবিতে অভিনয় না করার কারণ : একসময় প্রচুর হিন্দি ছবিই করেছেন তামিল এ সুপারস্টার। এখন আর করেন না। কিন্তু এর মধ্যে নাকি কোনও রকম মান-অভিমানের ব্যাপার নেই। সৌন্দর্য বলেন, বাবা এখন করেন না কেন না ভাল চিত্রনাট্য পান না। মনে করে দেখুন না, সাম্প্রতিক কোনও বলিউডের ছবি দেখে মনে হয়েছে যে তার কোনও চরিত্রে বাবাকে মানাবে?
 

বিনোদন এর আরো খবর