শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯
logo
আত্মহত্যার 'চেষ্টা' ঐশ্বরিয়ার, সোশ্যাল মিডিয়ায় তোলপাড়
প্রকাশ : ০৪ ডিসেম্বর, ২০১৬ ১২:৪২:২৩
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব
মুম্বাই: বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন নাকি আত্মহত্যার চেষ্টা করেছেন আর তা নিয়েই তোলপাড় সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো। যদিও জানাজানির ভয়ে হাসপাতালে ভর্তি না করে বাড়িতেই পারিবারিক চিকিৎসককে ডেকে এনেছিল বচ্চন পরিবার।  

শোনা যাচ্ছে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই শ্বশুর বাড়ির সদস্যদের সঙ্গে মনোমলিন্য চলছিল ঐশ্বরিয়ার। শাশুড়ি জয়া বচ্চন তো প্রকাশ্যেই তার সমালোচনা করেছিলেন। রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে  অভিনয় ভালোভাবে নিতে পারেননি তারা। স্বামী অভিষেক বচ্চন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দেখতে যাননি বলেও খবর ছড়িয়ে পড়েছিল মিডিয়ায়। আর এসব কারণেই কি অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার পথ বেছে নিতে গিয়েছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী?

মূলত ‘আউটলুক পাকিস্তান’ নামের একটি ব্লগের মাধ্যমেই বচ্চন বধূর আত্মহত্যা চেষ্টার খবরটি ছড়িয়ে পড়ে। সেখানে লেখা হয়, পারিবারিক অশান্তির কারণে আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া। ওই ব্লগে আরও লেখা হয়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক চিকিৎসক জানিয়েছেন, ঐশ্বরিয়া নাকি বলেছেন, ‘আমাকে মরতে দিন। এরকম ঘৃণ্য জীবন কাটানোর থেকে মরে যাওয়াই ভালো। ’
 

বিনোদন এর আরো খবর