বুধবার, ২৭ মে ২০২০
logo
সানিকে বিয়ে করতে চান আমির!
প্রকাশ : ০৮ নভেম্বর, ২০১৬ ১১:৪৬:২৮
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব
মু্ম্বাই: আমির খান নাকি সানি লিওনকে বিয়ে করতে চান! এবার এভাবেই বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর বিরুদ্ধে তোপ দাগলেন কামাল আর খান।

শুধু তাই নয়, আমির খানকে ‘বেশরম’ বলেও কটাক্ষ করেন কেআরকে!  এত পর্যন্ত পড়ার পর অনেকেরই চোখ কপালে উঠতে পারে।

ঘটনা হল, এবারের দিওয়ালি পার্টিতে প্রাক্তন পর্ন স্টারকে আমন্ত্রণ জানিয়েছিলেন আমির খান। আমির খান দিওয়ালি উপলক্ষে নিজের বাড়িতে এক পার্টির আয়োজন করেছিলেন। সেখানে অন্যান্যদের সঙ্গে এসেছিলেন সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার।

পার্টি দিয়েছিলেন বলিউড তারকা অমিতাভ বচ্চন, অনিল কাপুরও। কিন্তু সবার মুখে একটাই প্রশ্ন, আমিরের পার্টিতে সানি লিওন কেন? এই প্রশ্নের জবাব পেতে হলে যেতে হবে জানুযারি মাসের একটি সাক্ষাৎকারে।


সেই টেলিভিশন সাক্ষাৎকারে সানিকে তার অতীত নিয়ে একাধিক অসম্মানজনক প্রশ্ন করা হয়েছিল। সেখানে একটি প্রশ্ন ছুড়ে দেয়া হয়েছিল আমির খানের মতো অভিনেতা তার সঙ্গে অভিনয় করতে রাজি হবেন কিনা। টিভি শোয়ে সানিকে হেনস্থা করায় সেই সময়ে অনেক বলিউড তারকাই সানির পাশে এসে দাঁড়িয়েছিলেন।


এই ঘটনার দিন কয়েক বাদেই আমির খান সানিকে সমর্থন জানিয়ে একটি টুইট করেছিলেন।

টুইটে আমির লিখেছিলেন, ‘ আমি মনে করি সানি ওই টিভি শোতে ব্যক্তিত্বের সঙ্গে নিজেকে উপস্থাপন করেছে। উপস্থাপকের ব্যাপারেও একই কথা বলতে পারলে খুশি হতাম। সানির সঙ্গে কাজ করতে আমার কোনো আপত্তিই নেই। সানির অতীত নিয়েও আমার কোনোরকম সমস্যা নেই।’

সেই ঘটনার পরে গঙ্গা দিয়ে গড়িয়ে গিয়েছে অনেক জল। দিওয়ালির পার্টিতে সানি ও তার স্বামী আমন্ত্রিত ছিলেন। আর এর পরেই আগুন জ্বলে ওঠে।

আমিরের বিরুদ্ধে তোপ দাগেন কেআরকে। যাবতীয় ক্ষোভ উগরে দেন আমিরের বিরুদ্ধে।

এমনকী, টুইট করে কেআরকে বলেছেন, ‘আমির খান যদি কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদ করে সানি লিওনকে বিয়েও করে, তাহলেও অবাক হওয়ার কিছু নেই।’

একজন প্রাক্তন পর্ন স্টারের সঙ্গে আমিরের এত মাখামাখি কেন, তা নিয়েও প্রশ্ন তোলেন কেআরকে। যদিও, আমির খান বা সানি লিওন, কাউকেই এই বিষয়ে মন্তব্য করতে শোনা যায়নি।

বিনোদন এর আরো খবর