শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০
logo
প্রেগন্যান্সি নিয়ে বিড়ম্বনায় প্রিয়াঙ্কা!
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০১৬ ১১:৫৮:৫৪
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব
মুম্বাই: নায়িকাদের মা হওয়ার খবর এলেই তাদের নিয়ে একটা কৌতূহল উপচে পড়ে! তাদের কেন্দ্র করে ভিড় তখন বেড়ে যায় আরো বেশি! বলাই বাহুল্য, ভিড় কখনই প্রেগন্যান্টের জন্য সুখকর নয়। বরং, রীতিমতো পীড়াপ্রদ! সেই সব দিক থেকেই কি গর্ভাবস্থা নিয়ে হেনস্তার শিকার হলেন প্রিয়াঙ্কা?

এখনো পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়ার মা হওয়ার খবর এসে পৌঁছায়নি। এই গল্প যদিও তার প্রেগন্যান্সি নিয়েই! বছর দুয়েক আগে যার জন্য তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন নায়িকা।

নায়িকা নিজেই এক সাক্ষাৎকারে সম্প্রতি জানিয়েছেন এই পীড়াদায়ক অভিজ্ঞতার কথা। সেই সময় তিনি যুক্ত হয়েছিলেন এক কর্পোরেট প্রোজেক্টের কাজে। কিন্তু চুক্তিপত্রে সই করতে গিয়েই চমকে ওঠেন প্রিয়াঙ্কা।

তিনি বলেন, “দেখলাম সেখানে লেখা আছে, কাজ করতে করতে আমি যদি প্রেগন্যান্ট হয়ে যাই, তাহলে সংস্থা আমার গর্ভপাত করাবে।”

এই শর্ত অত্যন্ত অপমানজনক মনে হয় তার কাছে। তিনি সংস্থার কাছে এরকম শর্তের জন্য কৈফিয়ত দাবি করেন। জানতে চান, কাজের সঙ্গে তার প্রেগন্যান্সির সম্পর্ক কী! উত্তর আসে, গর্ভাবস্থায় নারীরা খুব একটা পরিশ্রম করতে পারেন না। ফলে কাজের ক্ষতি হয়। সংস্থাও আর্থিক লোকসানের মুখ দেখে। তাই এরকম শর্ত জারি করেছে সংস্থা!

প্রিয়াঙ্কা বলেন, “ওই শর্ত মেনে নেয়ার কোনো কারণই ছিল না! গর্ভপাতের প্রশ্নই উঠছে না! আমি যদি গর্ভাবস্থাতেও ঠিকঠাক কাজ করতে পারি, তাহলে তো সমস্যা হওয়ার কথা নয়। আর গর্ভপাতের ব্যাপারটাও সম্পূর্ণ আমার ইচ্ছাধীন। আমি যদি দেখি, গর্ভাবস্থায় আমার কাজ করতে অসুবিধা হচ্ছে, তাহলে গর্ভপাত করাবো কি না, সেটাও আমিই ভাববো! এক সংস্থা এসব নিয়ে প্রশ্ন তোলার কে?”

তবে প্রিয়াঙ্কা এটা জানাননি যে, তার পরে আর কাজটা করা হয়েছিল কিনা! এও জানাননি, কোনো সংস্থা এমন প্রস্তাব দিয়েছিল তাকে!

বিনোদন এর আরো খবর