শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০
logo
আমির নয়, সালমান খানই প্রিয় বাবিতার
প্রকাশ : ২৪ অক্টোবর, ২০১৬ ১১:৪৭:০৩
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই : তার জীবনের গল্পকে ‘দাঙ্গাল’ এর মাধ্যমে রুপালী পর্দায় নিয়ে এসেছেন আমির খান। কিন্তু অভিনয়ের প্রশ্নে আমিরের চেয়ে সালমানকেই বেশি পছন্দ ‘ফ্রিস্টাইল রেসলার’ বাবিতা কুমারি’র।
সম্প্রতি হিন্দুস্তান টাইমস’কে দেয়া এক সাক্ষাৎকারে প্রিয় অভিনেতার বিষয়ে প্রশ্ন করা হলে ২৬ বছর বয়সী এই রেসলার জানান, “আমার সালমান খানকে অনেক বেশি ভালো লাগে”।
প্রিয় নায়ক সালমান হলেও আমিরের প্রশংসা করতেও ভুলেননি বাবিতা। ‘থ্রি ইডিয়টস’ অভিনেতার ব্যাপারে তিনি বলেন, “সে একেবারে মাটির মানুষ। আমাকে টিভি শো’তে ডাকার পর থকে এখন পর্যন্ত তার সাথে চারবার দেখা হয়েছে  এবং প্রতিটা সাক্ষাতই অনেক অসাধারণ ছিলো”।
‘দাঙ্গাল’ এর মতো সিনেমা নির্মানের প্রয়োজনীয়তার উপর জোর দিয়ে বাবিতা বলেন, “মানুষ যদি রেসলিং নিয়ে একটা সিনেমা দেখে তবে এ নিয়ে তাদের আগ্রহ বাড়বে, এরপর তারা জানতে চাইবে খেলাটি নিয়ে।”
সিনেমার গল্প প্রসঙ্গে বাবিতা আরো বলেন, “আমরা যখন পরিচালক নিতেশ তিওয়ারিকে সিনেমার গল্পটি বর্ণনা করছিলাম, আমাদের কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে এই ভেবে যে এখানে কোন কিছুই মিথ্যে নয়। ছবিতে যা দেখানো হয়েছে তার পুরোটাই আমাদের বাস্তব জীবনে ঘটেছে”।
‘দ্রোনাচার্য্য অ্যাওয়ার্ড’ এর জন্য মনোননয়ন পাওয়া মাহাভির সিং ফোগাটের জীবনের সত্যিকার গল্প অবলম্বনে নির্মিত সিনেমা ‘দাঙ্গাল’। নিজের দুই মেয়ে গিতা ফোগাট এবং বাবিতা কুমারি’কে নিজ হাতে প্রশিক্ষণ দিয়ে ‘চ্যাম্পিয়ন রেসলার’হিসেবে গড়ে তুলেছিলেন হরিয়ানার প্রত্যন্ত গ্রামের পালোয়ান এই মাহাভির ।
‘দাঙ্গাল’ নিয়ে উৎসাহের কমতি নেই তার বাবিতার পরিবারে। পুরো পরিবারই নাকি মুখিয়ে আছে সিনেমাটি দেখার জন্য।   ডিসেম্বরের ২৩ তারিখে মুক্তি পেতে যাচ্ছে  এ ছবিটি।
 

বিনোদন এর আরো খবর