সোমবার, ২০ জানুয়ারি ২০২০
logo
ঘর খুঁজছেন সানি
প্রকাশ : ১৪ অক্টোবর, ২০১৬ ১১:৩২:৪৯
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই: লুসির জন্য ভালবাসার ঘর খুঁজছেন সানি। লুসি ছোট্ট এক কুকুর ছানা। কিছুদিন আগে একটি বক্সের মধ্যে বৃষ্টিতে ভেজা তিনটি কুকুর ছানাকে উদ্ধার করেন এক পশু-প্রেমী সংগঠন। তবে দুঃখের বিষয় দুটি কুকুর ছানা মারা যায়। বেঁচে যায় লুসি। একথা শোনার পরই ওই সংগঠনে পৌঁছে যান সানি। আপাতত লুসির জন্য ঘর খুঁজছেন নায়িকা।
জীব-জন্তুর উপর সানি ভালবাসার বরাবরই। এমনকি বাড়িতে পোষ্যও রয়েছে বেবিডলএর। এদিকে শিগগিরি মুক্তি পেতে চলেছে সানির ‘বেইমান লাভ’। বিজনেসম্যান এক মেয়ের কাহিনি।
যে সফলতার শিখরে উঠতে যেকোনও পর্যায় যেতে পারে। বাজি রাখতে পারে নিজের মনেরও। বলিঅন্দরের খবর, এই ছবির অফার পাওয়ার পর সানি খুব আনন্দিত ছিল। কিন্তু শুটিংয়ের সময় আসে বিপত্তি। তিনি দেখেন প্রয়োজনের তুলনায় বেশি অন্তরঙ্গ দৃশ্য রয়েছে সেখানে। তাই ‘বেইমান’ ফ্লোরে তিনি প্রতিশ্রুতি নিয়ে ফেলেন, আর কোনও উত্তেজিত ছবিতে অভিনয় করবেন না সানি। এমনকি লিপ কিসও করবেন না বেবিডল।
এদিকে বক্স-অফিসে লক্ষ্মী টানতে সানির লাস্যকে পর্দায় ব্যবহার করছেন বলিউডের পরিচালক-প্রয়োজকরা। তাই সানির এমন প্রতিজ্ঞায় বিপাকে পড়েছেন তারা! কিন্তু আশা ছাড়ছেন না তারা।
আপাতত বলিপাড়ায় জাঁকিয়ে বসেছে সানি। লিড চরিত্রে না হলেও থাকছেন আইটেম নম্বরে। ইতিমধ্যে শাহরুখের সঙ্গে স্ক্রিন-স্পেস শেয়ার করে ফেলেছেন তিনি। শোনা যাচ্ছে, অজয়ের আগামী ছবিতেও আইটেম নম্বর নিয়ে আসছেন তিনি।

বিনোদন এর আরো খবর