বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০
logo
টাইগার সত্তর বছরের বৃদ্ধ নয়: সালমান
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০১৬ ১১:৫১:৩৩
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই: কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, তৈরি হতে চলেছে ‘এক থা টাইগার সিক্যুয়াল’। যেখানে সত্তর বছরের বৃদ্ধের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টাইগারকে। তবে সব জল্পনা উড়িয়ে দিয়ে সালমান জানালেন, “ না এই ছবিতে কোনও ৭০ বছরের বয়স্কের চরিত্রে তিনি অভিনয় করছেন না”।
ভাইজানের এই কথায় সম্মতি জানিয়ে ক্যাট বলেন, “ ‘টাইগার জিন্দা হ্যায়’ রীতিমতো সিক্যুয়াল ‘এক থা টাইগার’-এর গল্প যেখানে শেষ হচ্ছে, সেখান থেকে শুরু হচ্ছে কাহিনি। তাই টাইগারের বয়স মোটেও সত্তর নয়”।
সালমান ফ্যানদের জন্য সুখবর। তৈরি হতে চলেছে ‘এক থা টাইগার’ সিক্যুয়াল। যেখানে আবার একপর্দায় জুটি বাঁধতে চলেছেন সালমান ও ক্যাটরিনা।
‘সুলতান’ র পর আলি আব্বাস জাফরের ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়ালে ফের দেখা যাবে সালমান ও ক্যাটরিনাকে। নাম ‘টাইগার জিন্দা হ্যায়’। ‘এক থা টাইগার’ ছবির ক্লাইম্যাক্সে দেখা গিয়েছিল, সলমন ও ক্যাটরিনা নিজের এজেন্সি ছেড়ে পৃথিবীর কোনও একটি কোণায় সংসার করছেন ৷ আর সিক্যুয়ালটি শুরু হবে এই পর্যায় থেকেই। চলতি বছরের শেষ দিক থেকেই শুরু হবে এই ছবির শুটিং ৷ সম্প্রতি যশ রাজ ছবির পক্ষ থেকে  ট্যুইটারে পোষ্ট করা হয় ছবির পোস্টার ৷ সংবাদ মাধ্যম

বিনোদন এর আরো খবর