শনিবার, ১৯ অক্টোবর ২০১৯
logo
প্রেগন্যান্সি নিয়েও তারা আনন্দে কাজ করেছেন!
প্রকাশ : ৩১ আগস্ট, ২০১৬ ১৪:৫১:১২
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই: বেবিকে ক্যারি করছেন তিনি। বেবি বাম্প এখন স্পষ্ট। চেহারাতেও পরিবর্তন আসতে শুরু করেছে। কিন্তু, তাতে কী? দিব্যি উডবি বেবিকে নিয়েই সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে র‌্যাম্পে হেঁটে সকলকে চমকে দিলেন মম টু বি কারিনা কাপুর। তবে শুধু নবাব ঘরণীই নন, হেভি প্রেগন্যান্ট অবস্থায় র‌্যাম্পে হেঁটে তাক লাগিয়েছিলেন নামকরা মডেল ক্যারল গ্রেসিয়াস। ছেলে হওয়ার মাত্র ছয় সপ্তাহের মধ্যেই আবার ক্যালর ফিরেছেন র‌্যাম্পে।
মা হওয়াটা অবশ্যই ‘স্পেশ্যাল’। আর সেই স্পেশ্যাল মুহূর্তকে আরো স্পেশ্যাল করে তুলতে কত কী-ই না করেন সেলেবরা। কেউ হবু বেবির জন্য চুটিয়ে শপিং করেন, বেটারহাফের সঙ্গে কেউ চলে যান বেবিমুনে, কেউ বা পরিবারের সঙ্গে সময় কাটান, কেউ আবার কাজ থেকে টানা ছুটি নিয়ে বেড়াতে যান পছন্দদের জায়গায়। আবার এর ব্যতিক্রমও রয়েছে। বলিউডের অনেক মায়েরাই কিন্তু অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করেছেন চুটিয়ে। প্রেগন্যান্সি পিরিয়ড এনজয় করার পাশাপাশি কাজের মধ্যেও খুঁজে পেয়েছেন আনন্দ।
গ্যালারি থেকে জেনে নিন এই তালিকায় নাম তুলেছেন কোন কোন বলি নায়িকা?
কাজল
মেয়ে নাইশাকে তখন ক্যারি করছেন কাজল। কিন্তু, সেই অবস্থাতেও কাজ করেছেন চুটিয়ে। হাতে ছিল ‘ফ্যামিলি’ আর ‘তনপুর কা সুপারহিরো’— এই দু’টি ছবি।
সেই ছবির শুটিং এবং ডাবিং কিন্তু অন্তঃসত্ত্বা অবস্থাতেই শেষ করেছিলেন কাজল।
নন্দিতা দাশ
পার্সোনাল লাইফের জন্য প্রফেশনাল লাইফে কম্প্রোমাইজ করেতে চাননি নন্দিতাও। পাঁচ মাসের প্রেগন্যান্সি পিরিয়ডেও তিনি ‘আই অ্যাম’ ছবিতে শুটিং করেছিলেন।
ফারহা খান
ইন্ডাস্ট্রির হাইপার অ্যাকটিভ মম বলা হয় তাকে। ফারহার প্রেগন্যান্সি পিরিয়ডে চলছিল ‘ওম শান্তি ওম’-এর পোস্ট প্রডাকশন, প্রোমোশন এবং প্রি-লঞ্চ প্রোমোশন।
ট্রিপ্লেট বেবিকে ক্যারি করা সত্ত্বেও ফারহা কাজে ফাঁকি দেননি এক দিনের জন্যেও।
কঙ্কনা সেনশর্মা
ছেলে হারুনের জন্মের আগে হোক বা পরে, কাজ থেকে কখনওই ‘অফ’ হননি কঙ্কনা। অন্তঃসত্ত্বা থাকাকালীন ‘মির্চ’ এবং ‘রাইট ইয়া রং’ ছবির পোস্ট প্রডাকশনের কাজে ব্যস্ত ছিলেন নায়িকা।
জুহি চাওলা
২০০১-এ যখন প্রথম সন্তান জাহ্নবীকে এক্সপেক্ট করছেন নায়িকা, তখন ‘এক রিস্তা’, ‘আমদানি আটহানি খরচা রূপাইয়া’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। শুধু তাই নয় তিন মাসের প্রেগন্যান্সি পিরিয়ডে মার্কিন মুলুকে স্টেজ শো-ও করেছিলেন জুহি। পরে যখন তিনি দ্বিতীয়বার প্রেগন্যান্ট হলেন তখনও ‘ঝঙ্কার বিটস’-এ চুটিয়ে অভিনয় করেছেন জুহি।
শ্রীদেবী
প্রথম সন্তান জাহ্নবীকে যখন এক্সপেক্ট করছেন শ্রীদেবী সেই সময় চলছিল তার ‘জুদাই’ ছবির কাজ। ওই অবস্থাতেই ছবির কাজ শেষ করেছিলেন শ্রীদেবী।
জয়া বচ্চন
জানেন কী ‘শোলে’ ছবির শুটিংয়ের সময় প্রেগন্যান্ট ছিলেন জয়া বচ্চন? সেই সময় বচ্চন জুটি তাদের প্রথম সন্তান শ্বেতাকে এক্সপেক্ট করছিলেন। কিন্তু তার মধ্যেও ‘শোলে’ সেই বিখ্যাত চরিত্র ‘রাধা’কে ফুটিয়ে তুলতে এতটুকু অসুবিধা হয়নি জয়ার।
তারা শর্মা
প্রেগন্যান্ট অবস্থায় ‘শুনো না’ বলে একটি ছবি করেছিলেন তারা। যেখানে রিল লাইফেও তিনি এক জন অন্তঃসত্ত্বা মায়ের রোলই প্লে করেছিলেন। পাশাপাশি এই অবস্থাতেই ‘মকটেল’ ছবির ডাবিংও করেছিলেন তারা।

বিনোদন এর আরো খবর