শনিবার, ০৪ জুলাই ২০২০
logo
"ভোগ'র খবরে এতো খুশি হইনি যা আজকে হয়েছি"
প্রকাশ : ১০ আগস্ট, ২০১৬ ২২:০৪:৫৭
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

চাঁদপুর: ভোগ ম্যাগাজিনের কভার গার্ল হয়েও এতোটা খুশি হইনি, যতোটা আজ হয়েছি। মনে হচ্ছে আকাশে উড়ছি। লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে শেষ বর্ষের পরীক্ষার ফলাফল জানতে চাইলে নিজের উচ্ছ্বাস এভাবেই প্রকাশ করলেন মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া।
মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশায় ক্যারিয়ার গড়তে চান পিয়া। সেই অদম্য ইচ্ছা নিয়েই এগিয়ে যাচ্ছেন তিনি। গ্রাজুয়েট হওয়ার মধ্য দিয়ে পেরিয়ে গেলেন সাফল্যের আরেকটি সিঁড়ি। ইতোমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল' পড়তে অফার লেটারও পেয়ে গেছেন। আগামী বছর ইংল্যান্ড যাবেন ব্যারিস্টার হওয়ার স্বপ্ন পূরণ করতে। বর্তমানে দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নশিপ করছেন পিয়া।
এর আগে সেলিব্রেটি ওয়াল্ডের অন্যতম আকর্ষণ থাকে 'ভোগ' ম্যাগাজিনের প্রচ্ছদ কন্যা হওয়ার গৌরব অর্জন করেন পিয়া। গত মাসে মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে এর শুট আউট হয়। মুলত ম্যাগাজিনটির নবম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষ্যে ছিল এ আয়োজন। এর দায়িত্বে ছিলেন ভোগের ফ্যাশন এডিটর এনাইটা এ্যাদাজানিয়া। ক্যামেরায় ছিলেন ভারত শিখা আর হেয়ার স্টাইলে ছিলেন প্যারিসের প্রখ্যাত ফ্যাশন আইকন সাইরিলে।
 

বিনোদন এর আরো খবর