মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১
logo
টুইটারে খোলামেলা প্রেমে কাজল-অজয়
প্রকাশ : ১০ আগস্ট, ২০১৬ ১৩:০০:১৬
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

চাঁদপুর: সোশ্যাল মিডিয়ায় খোলামেলা হওয়াটাই এখন সেলিব্রিটি জুটির নিয়মে দাঁড়িয়ে গেছে। তেমনটাই এখন দেখা যাচ্ছে নিয়মিত। ফ্রেন্ডশিপ ডে-তে যেমন টুইঙ্কল খান্না পোস্ট করেছিলেন তার আর স্বামী অক্ষয়ের একটা পুরনো ব্যক্তিগত মুহূর্তের ছবি।
সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরালও হল টুইঙ্কলের সেই পোস্ট। তার রেশ কাটতে না কাটতেই এবার সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসলেন কাজল আর অজয় দেবগন।
এই আলোচনার নেপথ্য কারণ অবশ্য সদ্য পরিচালকের তকমা পাওয়া স্বামীটিকে নিয়ে কাজলের গর্ব প্রকাশ। কাজল ধরে ধরে তার টুইটার এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অজয় দেবগন পরিচালিত প্রথম ছবি ‘শিবায়’-এর প্রচার করে চলেছেন। পোস্ট করেছেন ছবির সব পোস্টার এবং টিজার। সদ্য মুক্তি পাওয়ার পর পোস্ট করেছেন ছবির প্রথম পূর্ণাঙ্গ ট্রেলারও।
অন্যদিকে, অজয় সময়-সুযোগ পেয়ে বসেছেন টুইটারে। যারা তার ছবির ট্রেলার শেয়ার করেছেন, ধরে ধরে ধন্যবাদ দিচ্ছেন সবাইকে। সেই করতে করতেই তার চোখে পড়ল, কাজলও শেয়ার করেছেন ছবির ট্রেলার। দেখা মাত্রই কাজলকে টুইট করলেন অজয়। লিখলেন, 'তোমাকে ধন্যবাদটা কি এখানেই দেবো? না কি বাড়ি গিয়ে সামনা সামনি…?'
আশা করি, বক্তব্যের মধ্যে লুকিয়ে থাকা সূক্ষ্ম ইঙ্গিতটা আর বুঝিয়ে দিতে হবে না! কাজলও বুঝেছেন সেটা। সেই জন্যই কোন উত্তর দেননি! বোধহয় অপেক্ষা করছিলেন, কখন বাড়িতে ফিরবেন স্বামীটি!
সূত্র: সংবাদ প্রতিদিন
 

বিনোদন এর আরো খবর