বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯
logo
মুন্নাভাই ৩, ২০১৮তে মুক্তি
প্রকাশ : ৩০ জুলাই, ২০১৬ ১৪:০৬:৫৯
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই: সম্প্রতি নিজের ৫৭ তম জন্মদিন খুব ধুমধাম করে পালন করলেন অভিনেতা সঞ্জয় দত্ত। সেখানেই তিনি ঘোষণা করলেন, বলিউডের অন্যতম সফল ছবি মুন্নাভাই ফ্র্যানচাইজির তিন নম্বর ছবি ‘মুন্নাভাই-৩’ পর্দায় মুক্তি পাবে ২০১৮ সালে। সঞ্জু বাবার এই ছবির জন্যে তাঁর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ছবির মুক্তিতে এত দেরি কেন, সেপ্রসঙ্গে সঞ্জয় জানিয়েছেন, এপ্রশ্নের সঠিক উত্তর একমাত্র রাজু হিরানি বা বিধু বিনোদ চোপড়াই দিতে পারবেন।
সঞ্জয় জানিয়েছেন আগামী বছরে তাঁর ব্যস্ত শিডিউলের কথা। বিধু বিনোদ চোপড়ার সঙ্গে ‘মার্কো’ ছবির শ্যুটিং এই নভেম্বরেই শুরু হতে চলেছে। তারপর মহেশ মঞ্জরেকরের সঙ্গে কাজ করবেন ‘দে ধাক্কা’ ছবির রিমেকে। প্রসঙ্গত, ‘দে ধাক্কা’ একটি পারিবারিক ছবি। এখানে দেখানো হবে কীভাবে একটা ভেঙে যাওয়া পরিবার ফের এক হয়ে যাবে। ছবির বিষয় সম্পর্কে যথেষ্টই আশাবাদী সঞ্জয়।
তবে ‘মুন্নাভাই’য়ের দেরি করে মুক্তি সম্পর্কে সূত্রের দাবি, এইমুহূর্তে রাজু হিরানি ব্যস্ত রয়েছেন সঞ্জয়ের বায়োপিক নিয়ে, সেখানে অভিনয় করছেন রণবীর কপূর। এই ছবির শ্যুটিং এখনই শুরু হচ্ছে। যদিও এবিষয়ে কোনও মন্তব্য করতে চাননি সঞ্জয়। ছবিতে তাঁকে কোনও বিশেষ দৃশ্যে দেখা যাবে কিনা, সেব্যাপারেও কিছু বলতে চাননি সঞ্জয়।
সঞ্জয় জানিয়েছেন তিনি এখন অনেক সংযমী জীবনযাপন করছেন। মদ্যপান করা ছেড়ে দিয়েছেন। প্রতিদিন চার ঘন্টা জিমে থাকেন, ব্যায়াম করছেন। বাড়িতে গ্রিলড ফিস, গ্রিলড চিকেন এসবই খাচ্ছেন। এই বছরের ফেব্রুয়ারিতেই জেল থেকে মুক্তি পেয়েছেন সঞ্জু বাবা।

বিনোদন এর আরো খবর