শুক্রবার, ১০ এপ্রিল ২০২০
logo
সদ্য সংবাদ :

বন্ধুত্ব ভেঙে গেল কিং খানের!
প্রকাশ : ২৩ জুলাই, ২০১৬ ২২:০৪:৩০
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই: বলিউড এমন একটা ডায়গা, যেখানে প্রতিটা ছবি মুক্তি পাওয়ার পর ছবির সঙ্গে জড়িয়ে থাকা প্রত্যেক সদস্যের একে অপরের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক বদলে যায়। কারও সঙ্গে কারও সম্পর্ক ভালো হয়, আবার কারও খারাপ হয়। এমনই হয়েছে শাহরুখ খান এবং বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক রোহিত শেট্টির মধ্যে।
পরিচালক রোহিত শেট্টির পরিচালনায় চেন্নাই এক্সপ্রেস এবং দিলওয়ালে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বলিউড বাদশা। একটি ইংরেজী দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, দিলওয়ালে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় তার প্রভাব পড়েছে শাহরুখ-রোহিত বন্ধুত্বেও। এমনটা শোনা গিয়েছিল যে, রোহিত শেট্টির পরবর্তী ছবিতেও শাহরুখ খান অভিনয় করতে চলেছেন। কিন্তু সদ্য রোহিত শেট্টি জানিয়েছেন যে, তিনি তাঁর পুরনো বন্ধু অজয় দেবগণের সঙ্গে পরবর্তী ছবিতে কাজ করতে চলেছেন।
ঘণিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, শাহরুখ খানের সঙ্গে রোহিত শেট্টির যে ছবি হওয়ার কথা ছিল, সেটি আপাতত সরিয়ে রাখা হয়েছে। দিলওয়ালের ব্যর্থতার কারণ হিসেবে তাঁরা দুজনেই দায়ী। রোহিত মনে করেন যে, সঞ্জয়লীলা বনশালীর বাজিরাও মস্তানির সঙ্গে একই দিনে দিলওয়ালে মুক্তি পাওয়া উচিত্‌ হয়নি। এটা শাহরুখ মারাত্মক ভুল করেছেন। আর শাহরুখ মনে করেন, দিলওয়ালের জন্য রোহিত যথেষ্ট পরিশ্রম করেননি।

বিনোদন এর আরো খবর