বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০
logo
টাকা বা খ্যাতির জন্য সিনেমায় আসিনি : আনুষ্কা
প্রকাশ : ০৫ জুলাই, ২০১৬ ১১:৪১:৩৩
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই : বলিউডে এখনকার খ্যাতনামা অভিনেত্রীদের মধ্যে অানুষ্কা হলেন একজন। টানা আট বছর ধরে বেড়েই চলেছে তাঁর ক্যারিয়ার গ্রাফ। পাল্লা দিয়ে বেড়েছে বিতর্কও। কিন্তু তিনি জানিয়েছেন, খ্যাতি এবং টাকার জন্য নাকি সিনেমাজগতে পা রাখেননি তিনি।
সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানান, খ্যাতি এবং টাকার জন্য নয়, শিল্পীসত্ত্বার জন্যই সিনেমাজগতে কাজ করতে এসেছেন তিনি। কেবলমাত্র মানুষকে আকর্ষিত করার জন্য নয়, সবসময় সকলের থেকে আলাদা ছবি করতে চেয়েছেন তিনি।   
২০১৫-তে NH10 ছবির মাধ্যমে প্রযোজনায় হাতেখড়ি দেন তিনি। সম্প্রতি ফিল্লাউরি ছবিতে প্রযোজনা করছেন অানুষ্কা। জানান, প্রথম থেকেই প্রযোজনার কাজ করতে চেয়েছিলেন। এমনকী নতুন নতুন গল্প নিয়ে কাজ করতে বিশ্বাসী তিনি। অভিনেত্রী হলে টাকা নিয়ে খুব বেশি চিন্তা না করলেও চলে। কিন্তু, প্রযোজক হলে সবসময় খারাপ এবং ভালোর মধ্যে একটা সমতা বজায় রেখে চলতে হয় বলে মনে করেন তিনি।
আঞ্চলিক ছবি সম্পর্কে তিনি জানান, আঞ্চলিক ছবি খুবই ভালো। অভিনেতা-অভিনেত্রীর স্বাচ্ছন্দ্যের উপর নির্ভর করে এই ছবি। তিনি যে ভাষায় কথা বলতে পারেন না, সেই ছবিতে কাজ করতেও তিনি খুব একটা স্বাচ্ছন্দ্যবোধ করবেন না বলেই মনে করেন তিনি।   
এখন করণ জোহারের অ্যায় দিল হ্যায় মুশকিলের শুটিং নিয়ে আপাতত ব্যস্ত রয়েছেন অানুষ্কা। এছাড়া ব্যক্তিগত জীবনে, বিরাটের সঙ্গে সদ্য সম্পর্কের দ্বিতীয় ইনিংস শুরু করছেন অানুষ্কা। তাই এখন বলাই যায়, যে পেশাদারি ও ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ব্যস্ততার মধ্যেই সময় কাটছে তাঁর।

বিনোদন এর আরো খবর