বুধবার, ২৭ মে ২০২০
logo
আগস্টে ব্রেট লির প্রথম ছবি আনইন্ডিয়ান
প্রকাশ : ৩০ জুন, ২০১৬ ১১:৪৮:০২
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

চাঁদপুর: ক্রিকেটের গতি মানব হিসেবে ক’দিন আগেও বাইশ গজের মধ্যে বল ছুড়ে বিশ্বের তুখোর ব্যাটসম্যানদের কাঁপিয়ে দিয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়ার ব্রেট লি। আর সেই গতি মানব এবার প্রথমবারের মত অভিনয় করলেন ভারত-অস্ট্রেলিয়ার যৌথ প্রযোজনার ছবি ‘আনইন্ডিয়ান’-এ। আর বড় পর্দায় ভারতীয় দর্শকরা এই ক্রিকেট তারকাকে দেখতে পারবে আসছে আগস্টেই! এর মধ্যদিয়ে ভারতীয় কোনো সিনেমায় কেন্দ্রীয় চরিত্র হিসেবে প্রথমবার দেখা যাবে ব্রেট লিকে।
ভারতীয় শীর্ষস্থানীয় দৈনিক ‘টাইমস অব ইন্ডিয়া’র সংবাদে প্রকাশিত, বিশ্বখ্যাত ক্রিকেট তারকা ব্রেট লি এবং তুমুল প্রশংসিত সিনেমা ‘অ্যাংরি ইন্ডিয়ান গডসেস’-এর অভিনেত্রী ভারতীয় তানিশথা চ্যাটার্জি অভিনীত ছবি ‘আনইন্ডিয়ান’ নামের ছবিটি আসছে আগস্টের ৫ তারিখে অস্ট্রেলিয়া ও ভারতে একযোগে মুক্তি পেতে যাচ্ছে।
২০১৪ সালে অস্ট্রেলিয়া জাতীয় দলের ফাস্ট বোলার ব্রেট লি ‘আনইন্ডিয়ান’ ছবিটির শুটিং শুরু করেন। যা ২০১৫ সালের এপ্রিলে শেষ হয়। এরপর পোস্ট প্রোডাকশনে কাজ চললেও ছবিটি মুক্তির তারিখ জানানো হয়নি। শুটিং শেষ হওয়ার গত প্রায় এক বছরে ব্রেট লি অভিনীত ছবিটির কথা যখন সবাই ভুলতে বসেছে ঠিক সেসময়ই হঠাৎ করে নির্মাতা অনুপম শর্মা ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করে আবার আলোচনায়। যদিও সম্প্রতি শেষ হওয়া ‘আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসব’-এর ৬৯তম আসরে ছবিটি প্রদর্শন হয়েছে।
‘আনইন্ডিয়ান’ ছবিটি মূলত একটি রোমান্টিক সম্পর্কের গল্প নিয়ে নির্মিত। অস্ট্রেলিয়ান একজন শিক্ষক উইলের সঙ্গে ভারতীয় একজন সিঙ্গেল মাদারের সম্পর্কের গল্প ‘আনইন্ডিয়ান’। যেখানে উইলের চরিত্রে দেখা যাবে ব্রেট লিকে, আর সিঙ্গেল মাদার হিসেবে দেখা যাবে চ্যাটার্জিকে। ছবিতে ব্রেট লি ও তানিশথা ছাড়াও অভিনয় করেছেন গুলশান গ্রোভার ও সুপ্রিয় পাঠক। এছাড়াও ভারতীয় ও অস্ট্রেলিয় অসংখ্য অভিনেতা অভিনেত্রীকে দেখা যাবে ছবিতে।

বিনোদন এর আরো খবর