বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০
logo
সালমানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
প্রকাশ : ১৭ জুন, ২০১৬ ০৯:৪৮:৫০
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই:  বহুবার নানা অপরাধের বিতর্কে জড়িয়েছেন বলিউডের সুলতান। কিন্তু,  এই প্রথম তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ! দাবি, বিগ বস-এর এক প্রাক্তন প্রতিযোগী পূজা মিশ্রর। তাঁকে ধর্ষণ করেছেন সালমান খান। সম্প্রতি ভাইজানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে, পুলিসে এফআইআর দায়ের করেছেন পূজা।
তবে শুধু সালমান নয়। থানায় শত্রুঘ্ন এবং সালমান এবং দুই সেলেব পরিবারের নামে অভিযোগ দায়ের করিয়েছেন তিনি । পূজার কথায়, “ ‘অভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’ নামে এক ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন দিল্লিতে। একদিন সেখানে আসেন পুনম। এসে তাঁকে একটা ঠাণ্ডা পানীয় খেতে দেন। সেই পানীয়তে ড্রাগ মেশানো ছিল। এর পর নেশাচ্ছন্ন পূজাকে একটা ঘরে টানতে টানতে নিয়ে যান পুনম। তাঁর সঙ্গে যোগ দেন সালমানও! পুনম পূজাকে বিছানায় ফেলেন! এর পর এক দিক থেকে তিনি এবং অন্য দিক থেকে সালমান পূজার অসহায়তার সুযোগ নিতে থাকেন”। এই সবই না কি পরে সিসিটিভি ফুটেজ থেকে দেখতে পেয়েছেন পূজা!
সৃজিতের ছবিতে গান গাইবেন আশা ভোঁসলে
এখানেই শেষ নয়। এরপর তিন ক্যামেরাম্যানকেও বিরুদ্ধে গ্যাং রেপের অভিযোগও  তুলেছেন তিনি।  পূজার অভিযোগ পার্টিতেই তাঁর ঠাণ্ডা পানিওতে ওষুধ মিশিয়ে তাকে হোটেলের রুমে তিনজনে গণ-ধর্ষণ করেন।
ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ছবিটির সঙ্গে যুক্ত অনেকেই জানিয়েছেন, পূজা ধর্ষিতা হয়েছিলেন ঠিকই! তবে তিন কোরিওগ্রাফার ছিল এর নেপথ্য! সালমান, শত্রুঘ্ন বা তাঁর স্ত্রী নন!
চিকিৎসকরা জানিয়েছেন যে, পূজা স্কিজোফ্রেনিয়ায় ভুগছেন অনেক দিন ধরেই! যে মানসিক অসুখে মানুষ নানা ঘটনা কল্পনা করে নেয়!
যাই হোক, পুলিশ আপাতত পূজার লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনাটির তদন্ত করছে। তবে জানিয়ে রাখি, পূজা বরাবরই বিতর্কের শিরোনামে থাকতে পছন্দ করেন। বিগ বস-এ যোগ দেওয়ার সময়েও তিনি নানা ভাবে বিতর্ক তুলে নিজেকে খবরে এনেছেন।

বিনোদন এর আরো খবর