শনিবার, ৩১ অক্টোবর ২০২০
logo
বিজ্ঞাপনপিছু ৮ কোটি টাকা
প্রকাশ : ১১ জুন, ২০১৬ ১৪:৪৮:৪০
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই: এদিকে বলিউডে ‘পিকু’, ‘বাজিরাও মস্তানি’-র মত সুপারহিট ছবি। ওদিকে হলিউডেও ছবি অ্যাকশন স্টার ভিন ডিজেলের সঙ্গে। এই মুহূর্তে কেরিয়ারের সবথেকে ভাল জায়গায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে, ২০১৫-য় একের পর এক সুপারহিট, মেগাহিট ছবি দেওয়ার সুবাদে দীপিকা তাঁর রেট এক লাফে অনেকটাই বাড়িয়ে দিতে চলেছেন। বিজ্ঞাপনপিছু নিতে চলেছেন ৮ কোটি টাকা।
এই মুহূর্তে প্রতিটি বিজ্ঞাপনে ২ কোটির বেশি টাকা নেন দীপিকা। সেখান থেকে তিনি দিতে চলেছেন পাক্কা ছ’কোটির হাইজাম্প।
তবে জানা গেছে, টিম দীপিকা এই রেট হাঁকলেও নিশ্চিত ছিল না, চাহিদামত দর পাবে কিনা। কিন্তু বাজারদরের সঙ্গে সামঞ্জস্য রেখে দীপিকার রেট টানা বাড়িয়ে গেছে তারা।
‘পিকু’, ‘বাজিরাও মস্তানি’ দারুণ চলায় ইচ্ছেমত দর হাঁকার জায়গায় পৌঁছে গেছেন দীপিকাও। তাই আপাতত ঠিক হয়েছে, ৩দিনের শ্যুটিংয়ে প্রকাশ পাড়ুকোন কন্যা ৮ কোটি টাকা চাইবেন, কারণ হিসেবটা হয় প্রতি বছরে কদিন শ্যুটিং করা হল, তার ওপর।
তবে ব্র্যান্ডের শ্যুটিংয়ের ক্ষেত্রে যেহেতু দিন পিছু টাকা দেওয়া হয়, তাই সে ক্ষেত্রে দীপিকা নেন প্রতিদিনে ১৫ কোটি টাকা। এখন ৩ দিনে ৮ কোটি পেলে বিজ্ঞাপন থেকে দেশের সব থেকে বেশি উপার্জনকারীদের তালিকায় ঢুকে যাবেন তিনিও।
এই মুহূর্তে শুধু আমির খান, শাহরুখ খান আর রণবীর কপূর এই টাকা পান। খেলোয়াড়দের মধ্যে পান এম এস ধোনি ও সাম্প্রতিককালে বিরাট কোহলি। তবে কোম্পানিগুলো তাঁকে এই টাকা দিতে রাজি হয় কিনা, প্রশ্ন এখন সেটাই। যদিও দীপিকার কাছ থেকে পাকাপাকিভাবে এ নিয়ে কিছু শোনা যায়নি।

বিনোদন এর আরো খবর