বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১
logo
রবীন্দ্রসঙ্গীত গাইবেন সানি লিওন
প্রকাশ : ১০ জুন, ২০১৬ ১২:৫০:৫২
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

ঢাকা: শিল্পকলার সব ধরনের প্রতিভার মধ্য দিয়েই একজন অভিনেতা বা অভিনেত্রী নিজেকে চ্যালেঞ্জ জানানোর প্রতিযোগিতায় নামেন। তাই একজন অভিনেতাকে সব ধরনের কলা সম্পর্কে জ্ঞান রাখতে হয়। চরিত্রের প্রয়োজনে যে কোনো সময় তাকে চ্যালেঞ্জ নিতে হয়। তবে কোনো সিনেমায় চরিত্রের প্রয়োজনে নয়, সত্যি সত্যিই রবীন্দ্র সঙ্গীত গাইবেন বিতর্কিত ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন।      
ভারতের জনপ্রিয় বিনোদন অনলাইন পোর্টাল ‘স্পটবয়.কম’-এ প্রকাশিত সংবাদে জানা গেছে, আসন্ন প্রো-কাবাডি সেশন-৪ এর উদ্বোধনী আসরে ‘লীলা’ খ্যাত অভিনেত্রী সানি লিওন গাইবেন ভারতের জাতীয় সঙ্গীত। সবকিছু ঠিকঠাক থাকলে প্রথমবারের মত নোবেল জয়ী বাঙালি সাহিত্যিক রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা ‘জনগনমন-অধিনায়ক জয়/হে ভারত ভাগ্য বিধাতা’ গাইতে শোনা যাবে বিতর্কিত অভিনেত্রী সানির মুখে।
রবী ঠাকুরের লেখা ভারতের জাতীয় সঙ্গীতটি ঠিকঠাকভাবে গাইতে এরইমধ্যে নাকি রেওয়াজও শুরু করেছেন সানি। তবে এই অনুষ্ঠানে গাইতে কোনো পারিশ্রমিক নিচ্ছেন না তিনি। বরং এই সুযোগ তাকে করে দেয়ায় তিনি নাকি আয়োজকদের কাছে দারুন কৃতজ্ঞও!
প্রসঙ্গত, চলতি মাসের পঁচিশ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে ‘প্রো-কাবাডি সেশন ৪’-এর খেলা। এবার মোট আটদি দল অংশ নিচ্ছে এই সেশনে। সানি লিওন ছাড়াও একটি ম্যাচে জাতীয় সঙ্গীত গাইবেন জনপ্রিয় অভিনেতা কপিল শর্মা।

বিনোদন এর আরো খবর