রোববার, ০৭ মার্চ ২০২১
logo
বিয়ের ৪৩ বছর! বললেন সেদিন বৃষ্টি হয়েছিল
প্রকাশ : ০৫ জুন, ২০১৬ ১৪:৪৮:২৫
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই: বছরটা ১৯৭৩, জুনের ৩ তারিখ। সকাল থেকে অঝোরে বৃষ্টি পড়ছিল আরব সাগরের তীড়ে, মুম্বই শহরে। আর সেদিনই চার হাত এক হয়েছিল বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন এবং তরুণ ভাদুড়ীর কন্যা জয়া ভাদুড়ীর। আজ বিবাহিত জীবনের ৪৩ বছর পেরিয়ে স্মৃতিরোমন্থনে বিগ বি। সকলকে ধন্যবাদ জানিয়েছেন, তাঁদের এই বিশেষ দিনটিতে শুভেচ্ছা জানানোর জন্যে।
তবে আজকের এই বিশেষ দিনটিতে ফের অভিনেতা-রাজনীতিবিদ জয়া বচ্চন তাঁর থেকে দূরে রয়েছেন। তাই কিছুটা আক্ষেপের সুর বিগ বি-র গলায়। তিনি ব্লগে লিখেছেন, আমার এবং জয়ার বিবাহিত জীবনের আরও একটি বছর কেটে গেল, তবে এইবছরও আমরা একসঙ্গে কাটাতে পারলাম না। জয়া বিদেশে, আমি দেশে।
৪৩ বছর বিগ বি-র ভাষায় যথেষ্ট দীর্ঘ সময়, এবং এই দীর্ঘ চলার পথের নানা মুহূর্তের কথাও সকলের সঙ্গে ব্লগে ভাগ করে নিয়েছেন অমিতাভ।
প্রকাশ মেহেরার ‘জঞ্জির’ ছবিতে একসঙ্গে কাজ করার পর বিয়ে করেন অমিতাভ-জয়া। সেদিন বিয়ের আসরে কিছু পরিবারের লোক ছাড়া, বলিউডে তাঁদের কিছু ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত ছিল সেখানে। সেখানেই তিনি লিখেছেন, সেদিন মুষলধারে বৃষ্টি পড়ছিল।
মালাবার হিলস-এ কোনও এক জায়গায় ছিল বিগ বি-র বিয়ের আসর। তিনি ব্লগে লিখেছেন, আমি যখন বিয়ের আসরে যাব বলে তৈরি হচ্ছি, তখনই ঝির ঝির করে বৃষ্টি শুরু হয়েছিল। অমিতাভ লিখেছেন, সেই সময় তাঁর কিছু প্রতিবেশী ছুটে এসে তাঁকে বলেন, দেরি না করে এক্ষুনি বিয়ের আসরের উদ্দেশ্যে রওনা দিতে। এই অল্প বৃষ্টি সৌভাগ্যের লক্ষণ।
বিগ বি-জয়ার বিয়ের আসরে মিলেছিল আরও দুটি হৃদয়। তাঁদের বিয়ের অল্প কয়েকদিনের মধ্যেই জয়ার বাড়ির পরিচারিকা ও অমিতাভের গাড়ির চালকেরও বিয়ে হয়ে যায়। তাঁদের সন্তান এখন অমিতাভের বাড়িতে কাজ করছেন।

বিনোদন এর আরো খবর