সোমবার, ২৫ মে ২০২০
logo
আমিরি চমকে মেলায় অ্যাশ
প্রকাশ : ৩০ মে, ২০১৬ ১৮:২২:১৪
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

মুম্বাই:  না নতুন কোনও ছবি নয়। একটু পিছিয়ে যান। ভাইকে সঙ্গে নিয়ে প্রথমবার স্ক্রিন-স্পেস শেয়ার করেছিলেন আমির খান। ঠিক ধরেছেন ‘মেলা’। এবার মনে করুন, এই ছবিতে কিছু সময়ের জন্য দেখা গিয়েছিল ঐশ্বর্য রাইকে। আর এখানেই এখনও বেঁধে আছে জট । কেরিয়ারের ভাল সময় এমন একটি ছোট চরিত্র কেন করেছিল অ্যাশ? অনেকের মনে এখনও জাগে এই প্রশ্ন। তবে শেষমেশ নিজের হাতেই এই জট খুললেন বচ্চন বধূ।
সম্প্রতি এক সাক্ষাৎকারে অ্যাশকে এই বিষয়ে প্রশ্ন করা হলে, উত্তরে জানান, “সেই সময় বড়-পর্দায় না হলেও অনেক বিজ্ঞাপনে আমি আর আমির একসঙ্গে কাজ করেছি। আমার ও আমিরের মধ্যে খুব ভাল বন্ধুত্ব তৈরি হয় তখনই। যা এখনও বর্তমান। সেই সময় কাজের সূত্রে একসঙ্গে ওয়ার্ল্ড ট্যুরে গিয়েছিলাম আমরা, তখন আমির আমাকে অনুরোধ করেছিলেন এই ছবিতে কাজ করার জন্য”। একই সঙ্গে অ্যাশ বলেন, “এখনও মনে আছে আমির আমাকে বলেছিলেন, একটা ছবি আছে তুমি অভিনয় করবে? মাত্র একটা শট। তবে আমার সঙ্গে নয়। আমার ভাইয়ের সঙ্গে”। আমিরের এই অনুরোধ ফেলতে পারেননি অ্যাশ। তাই ছবিটি করতে রাজি হয়ে যান।
গত বছর ‘জজবা’ দিতে বলিউডে কামব্যাক করেছেন নায়িকা। তবে শুধু কামব্যাক বললে একটু ভুল হবে, তার থেকে বলা ভাল ফাটাফাটি প্রত্যাবর্তন। প্রথম ছবিই হিট।
সম্প্রতি মুক্তি পেয়েছে ‘সরবজিৎ’ যেখানেও সরবজিৎ-এর বোন দলবীরের চরিত্রে অভিনয় করেছেন এশ্বর্য। যা দর্শক থেকে সমালোচক নজর কেড়েছে সবার।
 ‘সন্ত্রাসবাদী’ এই অভিযোগে দীর্ঘ ২০ বছর ধরে পাকিস্তানের জেলে বন্দি ছিলেন সরবজিৎ। তাঁর মুক্তির জন্য বহু লড়াই করেছেন তাঁর বোন দলবীর। দাদা আর বোনের এই কাহিনি খরবের কাগজ থেকে সেলুলয়েডের পর্দায় তুলে ধরেছেন পরিচালক উমাঙ্গ কুমার। এই ছবিতে সরবজিৎ-এর চরিত্রে রয়েছে রণদীপ হুডা। সিনে সবরজিৎ-এর অভিনয়ে মুগ্ধ দর্শক। এমনকি ‘সরবজিৎ’ দেখার পর রণদীপকে চিঠি লিখে শুভেচ্ছা জানিয়েছেন স্বয়ং বিগ বি। সঙ্গে রণদীপের প্রশংসায় পঞ্চমুখ গোটা বলিপাড়া।
এছাড়া এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে রিচাকে। ছোট চরিত্র হলেও অভিনয়ের গুণে দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী।

বিনোদন এর আরো খবর