মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০
logo
শ্রাবন্তীর হবু স্বামী কৃষন ব্রজ
প্রকাশ : ১৫ মে, ২০১৬ ১৭:০৯:০৯
প্রিন্টঅ-অ+
বিনোদন ওয়েব

কলকাতা: সামনেই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এনগেজমেন্ট। বিয়ের তারিখ এখনও নির্দিষ্ট না হলেও দুই পরিবারের তরফ থেকেই এই সম্পর্কে মত দেওয়া হয়েছে। কিন্তু কে এই কৃষন ব্রজ?
শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে নতুন এক অধ্যায় শুরু হতে চলেছে। শ্যুটিংয়ের ব্যস্ততা কাটিয়ে আর কিছুদিনের মধ্যেই এনগেজমেন্ট সেরে ফেলবেন শ্রাবন্তী। কিন্তু যাঁর সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন, তিনি কে জানেন?
জেনে নিন ১১টি তথ্য
১) নাম কৃষন ব্রজ। জন্মদিন ৯ নভেম্বর। বয়স ২৯।  
২) মুম্বইয়ের ‘রিজভি কলেজ অফ আর্ট, সায়েন্স অ্যান্ড কমার্স’ থেকে পড়াশোনা করেছেন।
৩) ২০১১-তে পা রেখেছেন মডেলিং জগতে। তখন তাঁর বয়স ২৪।
৪) বিশেষ করে র্যাম্প মডেল হিসেবেই তিনি পরিচিত ভারতের ফ্যাশন জগতে। ল্যাকমে ফ্যাশন উইক তো বটেই, দেশের প্রায় সমস্ত মেগা ফ্যাশন ইভেন্টের অতি পরিচিত মুখ কৃষন।
৫) যে ডিজাইনারদের হয়ে র্যাম্পে হেঁটেছেন তাঁরা হলেন মনোবিরাজ খোসলা, বিক্রম ফাদনিশ, রোহিত বল, সন্দীপ খোসলা ইত্যাদি।  
৬) কলকাতার সঙ্গে ২০১২ থেকেই যোগাযোগ কৃষনের। একাধিকবার এই শহরে এসেছেন। কলকাতার বহু ডিজাইনার, বিশেষ করে ‘দেব আর নীল’-এর সঙ্গে কাজ করেছেন।  
৭) একবার একটি সংবাদমাধ্যমের প্রতিনিধিকে বলেছিলেন যে মেয়েরা যখন ওঁকে শার্টলেস অবস্থায় দেখতে চায় তখন তিনি সেটা খুবই এনজয় করেন এবং র্যাম্পে হাঁটার সময়ে সেই উন্মাদনাই ওঁকে উদ্বুদ্ধ করে।
৮) মুম্বইতে থাকলেও টলিউডে গত দু’এক বছরে খুবই পরিচিত হয়ে উঠেছেন কৃষন। বছরের বেশ কিছুটা সময় এ শহরে থাকেন। শ্রাবন্তীর পরিবারের সঙ্গেও সময় কাটান।
 
৯) গত বছর কলকাতার ‘দ্য তাজ গেটওয়ে হোটেল’-এ একটি ফ্যাশন শো-এর বিচারক ছিলেন কৃষন।  
১০) কৃষনের প্রিয় অ্যাকসেসরি সানগ্লাস। শোনা যায়, শ্রাবন্তী তাঁকে মাঝেমধ্যেই সানগ্লাস উপহার দেন।
১১) প্রিয় উবাচ— ‘কিসিকে হাত চলতে হ্যায় তো কিসিকে পয়ের... হমারে দোনো চলতে হ্যায়’ (সলমন খান, প্রেম রতন ধন পায়ো)।- সংবাদমাধ্যম

বিনোদন এর আরো খবর