মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭
logo
সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ : ০৮ এপ্রিল, ২০১৭ ১৫:৫৯:৪০
প্রিন্টঅ-অ+
শিক্ষা ওয়েব

ইবি প্রতিনিধি
নতুন বার্তা ডটকম

কুষ্টিয়া: সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইলিয়াস কাঞ্চন (২৬) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ইলিয়াস কাঞ্চন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের মাস্টার্সের ছাত্র ছিলেন। ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার দুধসর গ্রামের নওশের আলীর বড় ছেলে ইলিয়াস কাঞ্চন। ছাত্র থাকা অবস্থায় ইলিয়াসের বিবাহ হয় এবং তিনি এক সন্তানের জনক।

ক্যাম্পাস ও কাঞ্চনের পরিবার সূত্রে জানা যায়, বুধবার বিকেলে ইলিয়াস কাঞ্চন বাইসাইকেল নিয়ে শৈলকূপার ভাটই বাজারের কাছাকাছি পৌঁছলে একটি ইজিবাইক তার সাইকেলে ধাক্কা দেয়। এতে ইলিয়াস সাইকেল থেকে পড়ে গিয়ে মাথায় প্রচণ্ডভাবে আঘাতপ্রাপ্ত হন।

ঘটনার পর স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠান। অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। সেখানেও ইলিয়াসের অবস্থার অবনতি লক্ষ্য করে কর্তব্যরত চিকিৎসক বৃহস্পতিবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ওইদিন রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

তার অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক-শিক্ষার্থীসহ বাবা-মা, স্ত্রী-সন্তানের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার ভোরে কাঞ্চনের লাশ তার গ্রামের বাড়িতে পৌঁছালে কান্নায় ভেঙে পড়েন তার তার বাবা-মা, স্ত্রীসহ আত্মীয়-স্বজনরা।

২০০৯-১০ শিক্ষাবর্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে ভর্তি হয়ে মাস্টার্সের ফলাফলের অপেক্ষায় ছিল ইলিয়াস। কিন্তু, সড়ক দুর্ঘটনা তার সবকিছু কেড়ে নিয়ে তার ছোট্ট ছেলেকে এতিম করে দিয়েছে। শুক্রবার জুমার নামাজের পর নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
 

শিক্ষাঙ্গন এর আরো খবর