শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯
logo
ইবির ভর্তি পরীক্ষা সম্পন্ন
প্রকাশ : ০৭ ডিসেম্বর, ২০১৬ ১৭:৩৯:০৩
প্রিন্টঅ-অ+
শিক্ষা ওয়েব
ইবি: কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।

৪ ডিসেম্বর হতে ৭ ডিসেম্বর পর্যন্ত  এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

পরীক্ষা চলাকালে ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস.এম. আব্দুল লতিফসহ পরিদর্শক টিমের সদস্যবৃন্দ নিয়মিত পরীক্ষাসমূহ পরিদর্শন করেন।  

উৎসবমুখর পরিবেশে ভর্তি পরীক্ষা সম্পন্ন হওয়ায় বিশ্ববিদ্যালয়ের সকল ইউনিট সমন্বয়কারী, সকল পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, সকল ফোরাম, প্রক্টরিয়াল বডি, ছাত্র-উপদেষ্টা, সুধী সমাজ, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, কুষ্টিয়া ও ঝিনাইদহের জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন, র্যাব, ইবি প্রেসক্লাব ও  সাংবাদিক সমিতিসহ সকল ইলেকক্ট্রনিক মিডিয়া, জাতীয়, আঞ্চলিক, অনলাইন ও স্থানীয় পত্রিকার সাংবাদিক, সকল ছাত্র সংগঠন এবং বিএনসিসি ও রোভার স্কাউটসের সদস্যদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী।

এ বছর ২৫টি বিভাগের ১৬৯৫টি আসনের বিপরীতে ৮টি ইউনিটে ৭২ হাজার ৯১০ টি আবেদনপত্র জমা পড়ে। পরীক্ষায় উপস্থিতির হার ছিল সন্তোষজনক। ইতোমধ্যে এ, বি, সি, জি ও এইচ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। ভর্তি কার্যক্রম শেষে  আগামী ৩০ জানুয়ারি হতে  ক্লাস শুরু হবে।

ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.iu.ac.bd) বিস্তারিত জানা যাবে।

শিক্ষাঙ্গন এর আরো খবর