রোববার, ১৫ ডিসেম্বর ২০১৯
logo
ঢাবিতে জঙ্গি-সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন
প্রকাশ : ২৫ জুলাই, ২০১৬ ১৬:৩৬:৫৭
প্রিন্টঅ-অ+
শিক্ষা ওয়েব

ঢাকা: জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়। সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই মানববন্ধন হয়।
এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ, বাংলা বিভাগসহ প্রায় সব বিভাগের শিক্ষক ছাড়াও বিভিন্ন বিভাগের সহস্রাধিক ছাত্রছাত্রী অংশ নেন।
ক্যাম্পাসের চারুকলা অনুষদের সামনে থেকে শুরু হয়ে রাজু ভাস্কর্য, টিএসসি, রোকেয়া হলের সামনে, কবি নজরুলের মাজারের সামনে, অপরাজেয় বাংলার সামনে, ভিসি চত্বরসহ বিভিন্ন স্থানে মানববন্ধন হয়।
মানববন্ধনে অংশগ্রহণকারীদের স্লোগান ছিল ‘প্রিয় বাংলাদেশ… জঙ্গিবাদ ও সন্ত্রাস রুখে দাঁড়াও।’
মানববন্ধনে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, প্রো-ভিসি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, বাংলা একাডেমির মহাপরিচালক ড. শামসুজ্জামান খান, কবি মোহাম্মদ সামাদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. ছিদ্দিকুর রহমান খান, অধ্যাপক ড. মো. ইব্রাহীম, অধ্যাপক ড. এ কে এম গোলাম রাব্বানী, অধ্যাপক ড. আবদুল বাছির, অধ্যাপক আতাউর রহমান বিশ্বাস, অধ্যাপক আতাউর রহমান মিয়াজী, সহকারী অধ্যাপক এমডি রহিম, এটিএম শামসুজ্জোহা, ইফতেখারুল ইসলাম, ড. মোহাম্মদ সাইফুল্লাহ প্রমুখ।

শিক্ষাঙ্গন এর আরো খবর