সোমবার, ১৮ নভেম্বর ২০১৯
logo
উৎসব মুখর পরিবেশে চলছে নাসিক নির্বাচনের প্রচারণা
প্রকাশ : ০৭ ডিসেম্বর, ২০১৬ ১৮:৩৬:১৭
প্রিন্টঅ-অ+
 
 
নারায়ণগঞ্জ: তৃতীয় দিনের মতো নারায়ণগঞ্জে চলছে প্রচার প্রচারণা। কাউন্সিলর ও অন্যান্য মেয়র প্রার্থীদের প্রচারণা তেমনটা জমে না উঠলেও উৎসব মুখর পরিবেশে বিভিন্ন নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান।


বুধবার সকাল নয়টা থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীর সিদ্ধিরগঞ্জে অবস্থিত সাত নম্বর ওয়ার্ডে বিভিন্ন জায়গায় গণসংযোগ করতে দেখা গেছে মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভীকে।
 
 
এসময় তার সাথে স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সময় বাড়ার সাথে আইভির প্রচারনায় নেতা-কর্মী ছাড়াও সাধারণ মানুষের সমাগমও বাড়তে দেখা গেছে। তিনি পুনরায় নির্বাচিত হতে পারলে নারায়ণগঞ্জের উন্নয়নের অসমাপ্ত কাজ সম্পন্ন করার প্রতিশ্রুতি দেন। এদিকে একই সময় নগরীর চাষাঢ়া মোড়ে গণসংযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান। এসময় তার সাথে জেলা ও মহানগরীর নেতা-কর্মীদের দেখা যায়।

 নগরবাসী এবার পরিবর্তনের পক্ষে রায় দেবে প্রত্যাশা করেন সাখায়ওয়াত হোসেন। প্রতিশ্রুতি দেন নির্বাচনে জয়ী হয়ে নারায়ণগঞ্জ শহরকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার।

জেলা এর আরো খবর