বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
logo
নাসিক নির্বাচন
এখনও চূড়ান্ত হয়নি বিএনপির প্রার্থী
প্রকাশ : ২২ নভেম্বর, ২০১৬ ০৯:০৫:৪২
প্রিন্টঅ-অ+
জেলা ওয়েব
ঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থীর নাম আজ মঙ্গলবার সন্ধ্যায় ঘোষণা করবে বিএনপি।  

সোমবার রাতে গুলশানে খালেদা জিয়ার কার্যালয়ে বিএনপির এক বৈঠকের পর দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান। তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী কে হবেন মঙ্গলবার তা জানানো হবে।

তিনি বলেন, চেয়ারপারসন জেলা ও মহানগর নেতাদের কাছ থেকে বক্তব্য শুনেছেন।

সূত্র জানায়, রাত ৯টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তার কার্যালয়ে আসেন। এর পরপরই দলীয় প্রার্থীর মনোনয়ন নিয়ে বৈঠক শুরু হয়। এতে দলের মহাসচিব ও স্থায়ী কমিটির সদস্য ছাড়াও নারায়ণগঞ্জ জেলা বিএনপির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামান বলেছেন, বৈঠকে চেয়ারপারসন তাদের কথা শুনেছেন। সেখানে তৃণমূলের নেতারা বেশ কয়েকজনের নাম প্রস্তাব করেছেন। এর মধ্যে আছেন গত নির্বাচনের মেয়রপ্রার্থী ও জেলা বিএনপির সভাপতি তৈমুর আলম খন্দকার, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল, বিএনপি নেতা ও সাবেক সাংসদ আবুল কালাম, আইনজীবী নেতা সাখাওয়াত হোসেন খান ও বিএনপি নেতা আবদুল হাই।

তৈমুর আলম বলেন, খালেদা জিয়া নেতাদের কথা শুনছেন। বেশির ভাগই মেয়র পদে আমার নাম প্রস্তাব করেছেন। তবে তিনি নির্বাচন না করার ব্যাপারে আগেই জানিয়েছেন। এখন দলীয় চেয়ারপারসন যাকে মেয়র পদে দলের প্রার্থী করবেন তার পক্ষে সবাই কাজ করবেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৪ নভেম্বর। মনোনয়নপত্র যাচাই ও বাছাই করা হবে আগামী ২৬ ও ২৭ নভেম্বর। নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় আগামী ৪ ডিসেম্বর।

জেলা এর আরো খবর