শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯
logo
মেহেরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ০৩ অক্টোবর, ২০১৬ ১৪:১৫:১১
প্রিন্টঅ-অ+
জেলা ওয়েব

মেহেরপুর: পূর্ব শত্রুতার জের ধরে মেহেরপুরের গাংনীতে ইট ভাটা ব্যবসায়ী আবুল খয়ের (৩৫) কে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।
রোববার রাত সাড়ে ৮টার দিকে সন্ত্রাসী হামলায় আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।
নিহত আবুল খয়ের গাংনী থানাপাড়ার মৃত মুক্তার হোসেনের ছেলে ও গাংনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র বিএনপি নেতা ইনসারুল হক ইন্সুর বড় ভাই। তিনি যুবদলের রাজনীতির সাথে জড়িত ছিলেন। পরিবারের অভিযোগ পূর্ব শত্রুতা ও চাঁদার দাবিতে এ হত্যাকান্ড।
নিহতের বড় ভাই ইনসারুল হক ইন্সু জানান, রোববার রাত সাড়ে ৮টার দিকে গাংনী বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন তার বাই আবুল খয়ের। ফেরার পথে ওলিনগর সড়কে বাড়ির কাছাকাছি পৌঁছালে আগে থেকে ওৎপেতে থাকা একদল সন্ত্রাসী তার উপর হামলা চালায়।
মোটরসাইকেল থেকে পড়ে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিকেও ভাঙচুর করে তারা। তার চিৎকারে বাড়ির এবং আশপাশের লোকজন ছুটে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
তাকে উদ্ধার করে প্রথমে গাংনী হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানেও অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ইন্সু আরো জানান, এলাকার চিহ্নিত কয়েকজন সন্ত্রাসী তার ভাইয়ের ইটভাটা থেকে প্রায়ই চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেয়ায় তাকে প্রাণ নাশের হুমকিও দিত।
এ ব্যাপারে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। থানায় মামলা হয়েছে। হামলার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জেলা এর আরো খবর