বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯
logo
ব্রিজের রেলিং ভেঙে মাদারীপুরে গরু ভর্তি ট্রাক নদীতে
প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৬ ১৩:০৯:০৮
প্রিন্টঅ-অ+

প্রতীকী ছবি

জেলা ওয়েব

মাদারীপুর: মাদারীপুরের মস্তফাপুর বড় ব্রিজ এলাকায় গরু ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে নদীতে পড়ে পানিতে তলিয়ে গেছে। বৃহস্পতিবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কে এ ঘটনা ঘটে।
জানা যায়, সাতক্ষীরা থেকে ১৭টি গরু নিয়ে নোয়াখালী যাওয়ার পথে ঢাকা-বরিশাল মহসড়কের মস্তফাপুর বড় ব্রিজ নামক স্থানে ট্রাকের ড্রাইভার ঘুমিয়ে পড়লে ট্রাকটি ব্রিজের রেলিং ভেঙে নদীতে পড়ে তলিয়ে যায়। এতে ৫টি গরু প্রাণে বেঁচে নদীর পারে উঠতে পারলেও ট্রাকটির সাথে থাকা আরও ১২টি গরু নদীর পানিতে তলিয়ে যায়। গুরুতর আহত হয়েছে গরু ব্যবসায়ী, ট্রাকের চালক, চালকের সহকারী ও গরুর রাখাল বাবু।
রাখাল বাবু জানান, ট্রাকের ড্রাইভার ঘুমাচ্ছিল আর ঘুমান্ত অবস্থায় ট্রাক ব্রিজের সাথে লাগালে, ব্রিজের রেলিং ভেঙে ট্রাক নদিতে পড়ে যায়। আমি গাড়ির উপরে থাকায় ছিটকে আগেই নদীতে পড়ে যাই। পরে সাতঁরে পাড়ে উঠি।
মাদারীপুর ট্রাফিক পুলিশের সার্জেন্ট পারভেজ, ট্রাকটি ব্রিজির রেলিংয়ের সাথে ধাক্কা খেলে ট্রাকটি ব্রিজ থেকে নদীতে পরে যায়। গুরুতর আহতদের চিকিৎসা সেবা দিতে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নদীতে তীব্র স্রোতের কারণে ট্রাকটি কুমার নদীর পানিতে তলিয়ে গেছে।
 

জেলা এর আরো খবর