বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০
logo
মুক্তাগাছায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭
প্রকাশ : ১১ জুলাই, ২০১৬ ১৬:৩২:১১
প্রিন্টঅ-অ+
জেলা ওয়েব

ময়মনসিংহ: ময়মনসিংহে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৭ জনকে গ্রেফতার করেছে মুক্তাগাছা ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন।
রোববার রাতে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- ফারুক মিয়া (৪৫), মো. লাইছ মিয়া (৫৫), কৃষ্ণ সাহা (৪৫) মো. রাজু আহম্মদ (২৮), মো. আবু সাইদ (৩২)  মো. রফিকুল ইসলাম (৩০) এবং মো. সোহেল রানা (৩২)
ব্যাটালিয়ন পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মুক্তাগাছা, ময়মনসিংহের অপারেশন অ্যান্ড ইন্টিলিজেন্স টিম কর্তৃক মুক্তাগাছা এবং মধুপুর হতে ৭ জন ব্যক্তিকে আটক করা হয়।
আটককৃত ব্যক্তি (১) ফারুক মিয়া (৪৫), পিতা- মৃত নুরুল ইসলাম, (২) মো. লাইছ মিয়া (৫৫), পিতা- মৃত আবুল হোসেন, উভয় সাং- ঘোষবাড়ী পূর্বপাড়া, থানা- মুক্তাগাছা, জেলা- ময়মনসিংহ, তাদের অনুমানিক ৬০ হাজার টাকার হেরোইন সহ ঘোষবাড়ী হতে গ্রেফতার করা হয়।
ইতিপূর্বে গত ২৮ জুন ফারুক মিয়াকে গাঁজাসহ গ্রেফতার করে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলকার নায়নের নিকট উপস্থিত করিলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার জরিমানা করে।
মুক্তাগাছা মন্ডার দোকানের পাশ থেকে তিন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি (১) কৃষ্ণ সাহা (৪৫), পিতা- মৃত ইন্দ্রভুষণ সাহা, সাং- মহারাজা বাজার, (২) মো. রাজু আহম্মদ (২৮), পিতা- মো. তোরাব আলী (ছুতু), (৩) মো. আবু সাইদ (৩২), পিতা- মৃত আব্দুস সবুর, উভয় সাং- লক্ষীখোলা, সর্ব থানা- মুক্তাগাছা, জেলা- ময়মনসিংহ, তাদের গাঁজা সহ গ্রেফতার করা হয়।
টাঙ্গাইল জেলার মধুপুর থানা এলাকায় অভিযান চালিয়ে অপারেশন অ্যান্ড ইন্টিলিজেন্স টিম কর্তৃক ২ জন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি (১) মো. রফিকুল ইসলাম (৩০), পিতা- হরমুজ আলী, (২) মো. সোহেল রানা (৩২), পিতা- মৃত আমজাদ আলী, উভয় সাং- বুলিয়াবাড়ী, থানা- ধনবাড়ী, জেলা- টাঙ্গাইল, তাদেরকে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।
উপরোক্তদের বিরুদ্ধে সোমবার মুক্তাগাছা ও মধুপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেলা এর আরো খবর