সোমবার, ২৬ অক্টোবর ২০২০
logo
নারায়ণগঞ্জে বাসচাপায় এসআইসহ নিহত ৫
প্রকাশ : ১৬ জুন, ২০১৬ ০৯:০১:২২
প্রিন্টঅ-অ+
জেলা ওয়েব

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সোনারাগাঁও উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলামসহ ৫ জন নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহসড়কে বুধবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।
কাঁচপুর হাইওয়ে থানার ওসি শরীফুল ইসলাম ইসলাম জানান, রাত ৯টার দিকে কাচপুরস্থ ঢাকা-চট্টগ্রাম মহসড়কে ঢাকা থেকে নোয়াখালীগামী ঢাকা এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাস কাঁচপুর ব্রিজের ঢালে এসে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লেগুনাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে পুলিশের এসআইসহ চারজন মারা যায়। এসময় আহত হয়েছে ২০-২৫ জন। এসআই কামরুল ইসলামের নাম জানা গেলেও বাকি তিনজনের পরিচয় পাওয়া যায়নি।
দুর্ঘটনার পর পর চালক ও হেলপার পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করা হয়েছে।
এদিকে আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে আরও এক জনের মৃত্যু হয়। এরা হলেন আমির হোসেন মোল্লা (৪৬)।
এছাড়া আহসান হাবীবের ছেলে তানিম (৭), শফিকুল ইসলাম (৩৫), লেগুনা চালক কবির হোসেন (৩৪), সোহেল (২৫), তপু (২৬), রানু বেগম (২৭), আতাউর রহমান (২৭) ও তার স্ত্রী সনি আক্তার (২০) ঢামেকে আহতাবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।
গজারিয়া থানা সূত্রে জানা গেছে, ২০১৩ সালে মাদারীপুর জেলা থেকে পুলিশের উপ-পরিদর্শক হিসেবে নিয়োগ পায় কামরুল ইসলাম। পরে গজারিয়া থানায় এক বছর দায়িত্ব পালন করে। কয়েকদিন আগে তার ঢাকা জেলায় বদলি হয়।
বৃহস্পতিবার সকালে ঢাকা জেলায় হাজির হলে তাকে কেরাণীগঞ্জ থানায় পোস্টিং দেওয়া হয়। বিকেলে তার আসবাবপত্র নেওয়ার জন্য গজারিয়া থানায় যাওয়া পথে এ দুর্ঘটনা ঘটে।
 

জেলা এর আরো খবর