শনিবার, ১৫ আগস্ট ২০২০
logo
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ২৫
প্রকাশ : ০৮ জুন, ২০১৬ ১০:১৮:৫৬
প্রিন্টঅ-অ+
জেলা ওয়েব

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে আহত হয়েছে কমপক্ষে ২৫ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের একজনে বগুড়া জেলার শেরপুরের আব্দুর রহিম বলে জানা গেলেও অন্যদের পরিচয় জানা যায়নি।
মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কের কোনাবাড়ি কলেজ গেটের সামনে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চারজন এবং ভোরে একই সড়কের  মুলিবাড়িতে তিনটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে আরো ২৫ জন।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপপরিদর্শক আবু হাসেম জানান, ইফতারের ঠিক পূর্ব মুহূর্তে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী দেশ ট্রাভেলস নামক যাত্রীবাহি বাসটি ঘটনাস্থলে পৌঁছলে বিপরীতমুখী মুরগীর খাদ্য বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি যানবাহনের সম্মুখ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই তিনজন মারা যায় এবং অনন্ত ২০ জন আহত হয়। আহতদের মধ্যে সদর হাসপাতালে নেয়ার পর আরো একজন মারা যান।  
 
অপরদিকে মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি নামক স্থানে ঢাকা থেকে পণ্যবাহী একটি ট্রাকের সাথে বিপরিতদিক থেকে আসা  ইলেকট্রিক পোল বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিছন দিক থেকে আসা আরো একটি ট্রাক দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে ধাক্কা দেয় । এ ঘটনায় তিনটি ট্রাকই দুমড়ে মুচরে যায়। এতে ঘটনাস্থলেই পণ্যবাহী ট্রাকচালক বগুড়া জেলার শেরপুরের আব্দুর রহিম মারা যান। আহত হন আরো ছয়জন।
পরে ফারায় সার্ভিস এবং পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
 

জেলা এর আরো খবর