বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০
logo
বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০
প্রকাশ : ০৩ জুন, ২০১৬ ০৯:২৭:৫৯
প্রিন্টঅ-অ+
জেলা ওয়েব

বগুড়া : জেলার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুন্ডিতে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০ এ দাঁড়িয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২৩ যাত্রী।
শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ১০ জনের মধ্যে ৬ জনের নাম-পরিচয় জানা গেছে। নিহতরা হচ্ছেন-বাসচালক দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা শামিম হোসেন বেলাল (৪২), বাসযাত্রী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার আজিজার রহমানের ছেলে সারোয়ার হোসেন (৩৫), দিনাজপুর শহরের বালুডাঙ্গা এলাকার নাজমুল হক সরকার (৩৫), দিনাজপুর সদরের খোদ্দ মাধমপুর গ্রামের পারভেজ আলম (৪০), রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার গোপালপুর গ্রামের বেনজির রহমান (৩৬) ও ট্রাকচালক টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার জোরবাড়িয়া গ্রামের ভোলা মিয়া (৪২)।
শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বুলবুল ইসলাম জানান, পরিচয় পাওয়া ছয়জনের আত্মীয় স্বজনদের সংবাদ দেয়া হয়েছে। নিহত অপর চারজনের নাম পরিচয় উদঘাটনের চেষ্টা চলছে।   
পুলিশ জানায়, পাথরবোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা দিনাজপুরগামী রেখা এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ৭ যাত্রী নিহত হন। পরে সকাল ৯টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন আরো তিনজন মারা যান।
পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করে।
বগুড়া জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, হাইওয়ে পুলিশ সুপার ইসরাফিল হাওলাদার দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এদিকে, দুর্ঘটনার পর পৌনে এক ঘণ্টা ঢাকা-বগুড়া মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। এতে মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের স্টেশন অফিসার দেওয়ান সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা এর আরো খবর