শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
logo
মাশরাফির বিদায়ী ম্যাচে জয় চায় টাইগাররা
প্রকাশ : ০৬ এপ্রিল, ২০১৭ ১৩:৩০:১৩
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব
কলম্বো: কলম্বোয় শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচের পর এই ফরম্যাটে আর খেলবেন না মাশরাফি বিন মুর্তজা। অধিনায়কের বিদায়ী ম্যাচটা জয় দিয়ে শেষ করতে চায় টাইগাররা?

মাশরাফি বিন মুর্তজার বিদায়ী ম্যাচ বলে কথা। বাংলাদেশ অধিনায়কের জন্য ম্যাচটিতে ক্রিকেটাররা উজাড় করে খেলবেন, এটাই স্বাভাবিক। প্রিয় অধিনায়ককে তার শেষ ম্যাচে জয় উপহার দিতেও মরিয়া হয়ে থাকবেন সবাই।

বৃহস্পতিবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কা সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, ম্যাচটির বাংলাদেশ একাদশে দু-একটি পরিবর্তন আনার সম্ভাবনা রয়েছে। সাত ব্যাটসম্যান ও চার বোলার নিয়ে খেলতে নামতে পারেন মাশরাফিরা।

ওপেনিংয়ে তামিম ইকবালের সঙ্গে সৌম্য সরকার মাঠে নামবেন, তা নিশ্চিত। তিন নম্বরে সাব্বির রহমান, চার নম্বরে সাকিব আল হাসান, পাঁচ নম্বরে মুশফিকুর রহিম, ছয় নম্বরে মাহমুদউল্লাহ, সাত নম্বরে মোসাদ্দেক হোসেন সৈকত খেলতে পারেন।

টেস্ট-ওয়ানডেতে নিজেকে প্রমাণ করার পর এবার টি-টোয়েন্টিতেও অভিষেক হতে পারে মেহেদী হাসান মিরাজের। আর পেসার মাশরাফি বিন মুর্তজা ও মুস্তাফিজুর রহমানের সঙ্গে আরেক পেসার তাসকিন আহমেদ খেলতে পারেন।

মিরাজ খেললে সে ক্ষেত্রে হয়তো জায়গা হারাতে হতে পারে তরুণ অলরাউন্ডার সাইফুদ্দিনের।  অবশ্য শেষ পর্যন্ত কেমন হবে একাদশ, তা দেখার জন্য সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সম্ভাব্য বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

ক্রিকেট এর আরো খবর