বুধবার, ২৬ জুন ২০১৯
logo
কোহলির খেলা নিয়ে অনিশ্চিয়তা
প্রকাশ : ২৪ মার্চ, ২০১৭ ১৪:২৭:৪৬
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব
ধর্মশালা: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্টে হঠাৎই অনিশ্চিত হয়ে পড়লেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। তিনি ধর্মশালায় খেলতে পারবেন কি না, সেটা আগামীকালের আগে জানা যাচ্ছে না। আগামীকাল সকালে বিরাটের ফিটনেস টেস্ট। তারপরেই জানা যাবে, শনিবার স্টিভ স্মিথের সঙ্গে কে টস করতে যাবেন।

এরই মধ্যে বিরাটের বিকল্প হিসেবে ভারতীয় শিবিরে ডাকা হল তরুণ ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারকে। আগামীকাল সকালে ধর্মশালা উড়ে যাবেন শ্রেয়াস। তবে তিনি সকাল সাড়ে নটার মধ্যে মাঠে পৌঁছতে পারবেন না বলেই মনে হচ্ছে। ফলে ম্যাচের আগের দিন ভারতীয় দলের সঙ্গে অনুশীলন করার সুযোগ হয়তো পাবেন না শ্রেয়াস।

বৃহস্পতিবার ভারতীয় দলের অনুশীলনে হাজির থাকলেও, নেটে ব্যাটিং করেননি বিরাট। ওয়ার্ম-আপের পর আন্ডার-আর্ম থ্রো করেই উঠে যান তিনি। এখনও বিরাটের ডান কাঁধে ব্যান্ডেজ বাঁধা। ভারতের অধিনায়ক নিশ্চিতভাবেই ধর্মশালায় খেলার আপ্রাণ চেষ্টা করবেন। তবে কোনও কারণে যদি খেলতে না পারেন, সে কথা মাথায় রেখেই শ্রেয়াসকে ডাকা হয়েছে।

গত দুটি মরসুমে ঘরোয়া ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন শ্রেয়াস। সম্প্রতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে তিনি দ্বিশতরান করেন। সেই কারণেই ভারতীয় দলে ডাক পেলেন মুম্বাইয়ের এই ব্যাটসম্যান।



 

ক্রিকেট এর আরো খবর