শনিবার, ২৪ আগস্ট ২০১৯
logo
টি-২০’র বর্ষসেরা বোলার মুস্তাফিজ
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:২২:০৮
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব
ঢাকা : ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোর টি-২০’র বর্ষসেরা বোলার নির্বাচিত হয়েছেন মুস্তাফিজুর রহমান। নিউজিল্যান্ডের বিপক্ষে টি-২০ বিশ্বকাপে ২২ রানে ৫ উইকেট নিয়ে তিনি এ পুরস্কার জয়ের জন্য নির্বাচিত হন। শুক্রবার রাতে এ ঘোষণা দেয় ভারতের জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইটটি।

পুরস্কারটি দেয়ার জন্য ক্রিকইনফোকে ধন্যবাদ জানিয়ে মুস্তাফিজ বলেন, ইনজুরির কারণে এশিয়া কাপের সব ম্যাচ খেলতে পারিনি। এরপর অনুশীলন ম্যাচগুলোও খেলতে পারিনি। তাই খেলার জন্য মুখিয়ে ছিলাম।টি-২০ বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ উইকেট পাওয়াতে খুব খুশি ছিলাম। ওই ৫টা উইকেটই আমার জন্য মূল্যবান ছিল।

তিনি আরো বলেন, আমি সবসময় আমার সেরাটা দেয়ার চেষ্টা করেছি। পাশাপাশি ছিল আমার স্পেশাল কাটার।

অভিষেকে ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করেন বাংলাদেশের পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। এজন্য গেলোবার ক্রিকইনফোর বর্ষসেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কারও জেতেন কাটার মাস্টার।

এ যাত্রায় তিনি পেছনে ফেলেছেন পাকিস্তানের মোহাম্মদ আমির, শ্রীলঙ্কার কুশান রাজিথা, নিউজিল্যান্ডের মিশেল স্যান্টনার, মিশেল ম্যাক্লেনাঘান, ভারতের রবীচন্দ্রন অশ্বিন, অস্ট্রেলিয়ার জেমস ফকনার, ইংল্যান্ডের ক্রিস জর্ডান, ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো ও পাকিস্তানের ইমাদ ওয়াসিমের মতো বড় বড় প্রতিদ্বন্দ্বিকে।

এই পুরস্কারের দৌড়ে মুস্তাফিজের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নিউজিল্যান্ড স্পিনার মিচেল স্যান্টনার এবং ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো। যদিও তাকে পেছনে ফেলে বিচারকদের রায়ে জয়ী হয়েছেন বাংলাদেশি পেসার।