শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯
logo
৬ বিদেশি ছাড়ল কেকেআর
প্রকাশ : ২০ ডিসেম্বর, ২০১৬ ১৭:২১:০১
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব
মুম্বাই: আইপিএল ২০১৭-র আগে ট্রান্সফার উইন্ডোয় প্রচুর প্লেয়ার ছেড়ে দিল আটটা ফ্র্যাঞ্চাইজি। যার মধ্যে রয়েছে কেভিন পিটারসেন, পবন নেগিদের মতো নাম। যারা গত বারের নিলামে প্রচুর অঙ্কের চুক্তিতে সই করেছিলেন।

কলকাতা নাইট রাইডার্স যে ৯ জন ক্রিকেটারকে ছাড়ল, তার মধ্যে বড় নাম দুটো— মর্নি মর্কেল এবং ব্র্যাড হগ। চোটের জন্য হালফিলে খেলতেই পারছেন না দক্ষিণ আফ্রিকান পেসার মর্কেল। দশ বিদেশির মধ্যে ৬ জনকে ছেড়ে দিয়েছে কেকেআর।

মর্কেল ও হগ ছাড়া তালিকায় আছেন জেসন হোল্ডার, কলিন মানরো, শন টেট ও জন হেস্টিংস। ভারতীয়দের তালিকায় আছেন জয়দেব উনাদকট, মনন শর্মা এবং রাজাগোপাল সতীশ।

সবচেয়ে বেশি ক্রিকেটার ছেড়েছে রাইজিং পুণে সুপারজায়ান্টস। কেপি, অ্যালবি মর্কেল, জর্জ বেইলি, ইশান্ত শর্মা, ইরফান পাঠান, থিসারা পেরেরা, মুরুগন অশ্বিন-সহ এগারো জনকে। চোট-বিধ্বস্ত ডেল স্টেইন ও সাত ভারতীয়কে ছাড়ল গুজরাত লায়ন্স। কোরি অ্যান্ডারসন, মার্টিন গাপ্টিলকে ছেড়ে দিল মুম্বই ইন্ডিয়ান্স। সাড়ে আট কোটি দিয়ে কেনা পবন নেগির সঙ্গে নাথান কুল্টার-নাইল, ইমরান তাহির, জোয়েল প্যারিসদের ছাড়ল দিল্লি ডেয়ারডেভিলস। গত বারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদ ছেড়ে দিল ইয়ন মর্গ্যান, ট্রেন্ট বোল্টদের। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ছাড়ল তিন বিদেশি ও সাত ভারতীয়কে। যাদের মধ্যে বড় নাম কেউ নেই। সবচেয়ে কম প্লেয়ার ছেড়েছে কিংগস ইলেভেন পঞ্জাব— চার জন। মিচেল জনসন, ঋষি ধবন, কাইল অ্যাবট ও ফারহান বেহারদিন।

ক্রিকেট এর আরো খবর