শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯
logo
বিশ্ব একাদশে ডাক পেলেন আশরাফুল
প্রকাশ : ১২ ডিসেম্বর, ২০১৬ ২১:২৮:১৪
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব
ঢাকা: বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলে স্পট ফিক্সিং করে নিষিদ্ধ হয়েছিলেন টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান। এরই মধ্যে গত আগস্টে ঘরোয়া ক্রিকেটের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন এ ডানহাতি ব্যাটসম্যান। আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে আরো অপেক্ষা করতে হবে তাকে।
 
তবে তিনি যে জাতীয় দলে খুব শিগগিরই ফিরবেন তার আভাস দিয়েই রাখছেন। সাড়ে তিন বছর পর রোববার ব্যাট হাতে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে নেমেছিলেন আশরাফুল।
 
অনূর্ধ্ব ১৯ দলের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছেন তিনি। দুর্দান্ত এক সেঞ্চুরিও তুলে নিয়েছেন আশরাফুল। তিনি ১১৩ রান করেন।
 
এবার একটি সুখবর পেলেন আশরাফুল। আগামী ১৬ ডিসেম্বর কাতারের জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে বিশ্ব একাদশে জায়গা পেয়েছেন তিনি।
 
কাতার একাদশের বিপক্ষে মাঠে নামবে বিশ্ব একাদশ। সেখানে ১টি টি২০ ও ১টি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।
 
১৬ তারিখ টি২০ ম্যাচ এবং ১৮ ডিসেম্বর ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচ দুটি এশিয়ান টাউন ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
 
টুর্নামেন্টে যারা খেলার মত দিয়েছেন: শহীদ আফ্রিদি, সালমান বাট, আব্দুর রাজ্জাক, শোয়েব মকসুদ, কামরান আকমল, উমর আকমল, মোহাম্মদ সামি, সাঈদ আজমল, ফাওয়াদ আলম, ইউসুফ পাঠান, মোহাম্মদ কাইফ, মোহাম্মদ আশরাফুল, মোহাম্মদ শরীফ, জেরোম টেলর, কেসরিক উইলিয়ামস, লক্ষীপতি বালাজি, ফারভিজ মারুফ, চামিন্দা ভাস, হার্শেল গিবস, ইমরান তাহির, নওরোজ মঙ্গল, লিয়াম প্লাঙ্কেট। -ওয়েবসাইট।

ক্রিকেট এর আরো খবর