শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
নিউজিল্যান্ড সফরে নাফিস-নাসির-মারুফ!
প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৬ ১২:৩৭:৩৫
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব
ঢাকা: আসন্ন নিউজিল্যান্ড সিরিজের জন্য ইতোমধ্যে দল ঘোষণা করা হয়ে গেছে। তবে চলমান বিপিএলে যার ভালো খেলবেন তারাও নিজিল্যান্ড সফরে জাতীয় দলের সাথে যুক্ত হবেন বলে জানা গেছে। আর এমন চাঞ্চল্যকর তথ্যটি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। নতুন কয়েকজনকে যুক্ত করার ফলে ঘোষিত দলের পরিবর্তন আসতে পারে বলেও জানিয়েছেন তিনি।

এর ফলে জাতীয় দলে খুব জলদি দেখা যেতে পারে বিপিএলের চতুর্থ আসরে দুর্দান্ত খেলা বাংলাদেশ দলের সাবেক ওপেনার শাহরিয়ার নাফিস ও ঢাকা ডাইনামাইটসের ওপেনার মেহেদি মারুফের। বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্টের কথায় তেমনই আভাস পাওয়া গেল।

বৃহস্পতিবার জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি প্রেসিডেন্ট বলেন, ‘চলমান বিপিএলের সবচেয়ে বড় অর্জন হচ্ছে স্থানীয় ক্রিকেটাররা খুব ভালো করছে। আমাদের তামিম, মুশফিক খুব ভালো খেলছে। সাব্বির আমাদের অসাধারণ একটি ইনিংস উপহার দিয়েছে। নাসিরও খুব ভালো করছে। পুরোনোদের মধ্যে শাহরিয়ার নাফিস ভালো করছে। আর নতুন মুখ মেহেদি মারুফ খেলছে দুর্দান্ত’
 
এরপর বিসিবি প্রেসিডেন্ট জানান, ‘বিপিএলে যারা ভালো করছে তাদের কিভাবে এডিশনাল প্লেয়ার হিসেবে যুক্ত করা যায় তা চিন্তা করে আমি দলকে আমার বার্তা দিয়ে দিয়েছি। এ বিষয়ে কোচ, নির্বাচক ও অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানের সঙ্গে কথা বলেছি।’
 
তিনি আরও বলেন, কয়েকজনকে স্কোয়াডের সঙ্গে কিভাবে যুক্ত করা যায় তা নিয়ে কথা হয়েছে। এজন্য হয়তো ঘোষিত দলে চেঞ্জও আসতে পারে। তবে এখন ঘোষণা না হলেও আমি নিশ্চিত বিপিএল থেকে এক-দু’জন নিউজিল্যান্ড যাবে।
 

ক্রিকেট এর আরো খবর