মঙ্গলবার, ০২ জুন ২০২০
logo
টস হেরে ফিল্ডিংয়ে টাইগাররা
প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৬ ১৩:৩২:৫৩
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

চট্টগ্রাম: চট্টগ্রাম জহুর আহমেদ স্টেডিয়ামে প্রথম টেস্টে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সফরকারী ইংল্যান্ড ক্রিকেট দল।
সকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম জহুর আহমেদ স্টেডিয়ামে টস করতে নামেন বাংলাদেশের অধিনায়ক মুশফিকুর রহমান ও ইংল্যান্ডের অধিনায়ক অ্যালিস্টার কুক।
কিন্তু দীর্ঘ প্রায় ১৫ মাস পর টেস্ট খেলতে নামা বাংলাদেশের টসভাগ্যটা ভালো হলো না। টসে হেরে ফিল্ডিংয়ে নামতে হচ্ছে মুশফিক বাহিনীকে।
সকাল ১০টায় শুরু হয়েছে টেস্ট ম্যাচটি। চট্টগ্রাম থেকে টেস্ট ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে গাজী টেলিভিশন ও স্টার স্পোর্টস ২।
ইংলিশদের বিপক্ষে এই টেস্টে অভিষেক ঘটেছে বাংলাদেশের তিন তরুণ ক্রিকেটোরের। এরা হচ্ছেন, টি-২০ স্পেশালিস্ট সাব্বির রহমান, অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক মেহদি হাসান মিরাজ ও উদিয়মান পেসার কামরুল ইসলাম রাব্বি।
বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), সাব্বির রহমান, মেহেদি হাসান, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম এবং কামরুল ইসলাম রাব্বি।
ইংল্যান্ড একাদশ: অ্যালিস্টার কুক (অধিনায়ক), বেন ডাকেট, জো রুট, গ্যারি ব্যালান্স, বেন স্টোকস, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), মঈন আলী, ক্রিস ওকস, আদিল রশিদ, গ্যারেথ বেটি এবং স্টুয়ার্ট ব্রড।
দুই টেস্ট সিরিজের দ্বিতীয়টি অনুষ্ঠিত হবে ঢাকায়। এর আগে ৩ ওয়ানডে সিরিজ ২-১ এর ব্যবধানে জিতে নিয়েছে সফরকারীরা।

ক্রিকেট এর আরো খবর