বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
logo
শেষ ওয়ানডে ভেসে যাওয়ার শঙ্কা
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৬ ১১:৩৭:২৮
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

চট্টগ্রাম: আকাশের কান্নার যেন কোনো বিরাম নেই। সোম ও মঙ্গলবার টানা বৃষ্টির পর চট্টগ্রামের বুধবার সকালটাও বৃষ্টিস্নাত। কখখনও গুড়ি-গুড়ি, কখনও আরেকটু বেশি, টানা চলছে বৃষ্টি। বাংলাদেশ-ইংল্যান্ড শেষ ওয়ানডে নিয়ে শঙ্কা তাই ঘনীভূত হয়েছে আরও।
সিরিজ নির্ধারণী ম্যাচটিকে ঘিরে উত্তেজনার কমতি নেই। দুদলই জিতেছে একটি করে ম্যাচ, বাংলাদেশের সামনে টানা সাত সিরিজ জয়ের হাতছানি। দ্বিতীয় ওয়ানডেতে নানা অনাকাঙ্ক্ষিত ঘটনা ও এরপরে বিতর্কে বাতাসে ছিল বারুদের গন্ধ। সবকিছুই ভেসে যাচ্ছে শেষ আশ্বিনের টানা বর্ষণে।
এমনিতে চট্টগ্রামর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ড্রেনেজ ব্যবস্থা দেশের অন্যতম সেরা। কিন্তু বৃষ্টি থামতে হবে তো! সেই লক্ষণই নেই। সোম ও মঙ্গলবারও পিচ কাভার সরানো যায়নি একবারের জন্যও। বুধবার মাঝারি থেকে ভারী বৃষ্টির কথা জানানো হয়েছে আবহাওয়ার পূর্বাভাসে।
সব মিলিয়ে পুরো ম্যাচ হওয়ার সম্ভাবনা এখন প্রায় শূন্যের কোটায়। ওভার কমিয়ে খেলা হতেও চাই আবহাওয়ার নাটকীয় উন্নতি।
এই সিরিজে রাখা হয়ন কোনো রিজার্ভ ডে। শেষ ম্যাচের আগে আবহাওয়ার অবস্থা দেখে রিজার্ভ ডে রাখার জন্য ইসিবির কাছে বিশেষভাবে প্রস্তাব দিয়েছিল বিসিবি। কিন্তু ইসিবি রাজি হয়নি তাতে। এছাড়া বৃহস্পতিবারই দেশের পথে রওনা হওয়ার কথা ইংল্যান্ডের ওয়ানডে দলের বেশিরভাগ ক্রিকেটারের।
জমজমটা সিরিজটি তাই হতাশাময় শেষের শঙ্কায়।
 

ক্রিকেট এর আরো খবর