শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯
logo
এক্সট্রা-অর্ডিনারি পারফরম্যান্সের খোঁজে ইমরুল
প্রকাশ : ০৫ অক্টোবর, ২০১৬ ১৭:৩২:৪০
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

ঢাকা: রানে থাকার পরও আফগানদের বিরুদ্ধে শেষ দুই ম্যাচে একাদশে জায়গা হয়নি ইমরুল কায়েসের। সৌম্য সরকার রান খরায় থাকলেও সুযোগ হয়নি এই ওপেনারের। মঙ্গলবার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে অসাধারণ এক সেঞ্চুরি করেছেন ইমরুল। ৯১ বলে ১২১ রান করেছেন তিনি। ১১টি চার ও ৬টি ছক্কা হাঁকিয়েছেন তিনি।
তারপরও বাংলাদেশ দলের একাদশে তার স্থান শক্ত নয়। ইমরুল তাই বলছেন, একাদশে আসতে হলে এক্সট্রা-অর্ডিনারি পারফরম্যান্স করতে হবে। সেটার চেষ্টাই করছেন তিনি।
 
ম্যাচে নিজের পারফরম্যান্স নিয়ে ইমরুল বলেন, “অবশ্যই এটা আন্তর্জাতিক ম্যাচ না। তবে আন্তর্জাতিক ম্যাচের মতো সবকিছু ছিল। আমার জন্য এটা খুব দরকার ছিল। অনেক দিন পর এমন একটা ইনিংস খেলতে পারলাম। নিজের কাছে খুব ভালো লাগছে আর সাথে আত্মবিশ্বাসটা বেড়েছে। এমন একটা দলের সঙ্গে শতক করাটা অনেক বড় আত্মবিশ্বাসের ব্যাপার।”
একাদশে ঠাঁই পাওয়া সম্পর্কে ইমরুল বলেন, “এটা অবশ্যই। কারণ বাংলাদেশ দল এখন চ্যালেঞ্জ হয়ে গেছে। অনেক প্রতিযোগিতা আছে। এখন গড়পড়তা পারফরম্যান্স করে টিকে থাকা খুব কঠিন, একটু এক্সট্রা-অর্ডিনারি পারফরম্যান্স না করলে। শেষ একটা ওয়ানডে খেলার পর দুটি ওয়ানডেতে আমি বসে ছিলাম। আম ফিল করছি, হয়তো বা আমাকে আরও ভালো কিছু করতে হবে। যার জন্য হয়তো বা আজকে এই জিনিসটা আমাকে সহায়তা করেছে।”

ক্রিকেট এর আরো খবর