রোববার, ২০ অক্টোবর ২০১৯
logo
কালপাগের বিরুদ্ধে ব্যবস্থা নিবে বিসিবি
প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৬ ১৩:২১:৪০
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

ঢাকা: কিছুদিন আগেই বাংলাদেশ জাতীয় দলের কোচিং স্টাফদের চুক্তির মেয়াদ ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত বাড়িয়েছে বিসিবি। সেই তালিকায় আছেন জাতীয় দলের সহকারী কোচ রুয়ান কালপাগেও। বিসিবির সম্মানটা ধরে রাখার পথে অবশ্য হাঁটছেন না এই শ্রীলঙ্কান। আরব আমিরাতের কোচ হওয়ার লোভে বিসিবির সঙ্গে টালবাহানা শুরু করেছেন তিনি।
নিরাপত্তা ঝুঁকির কথা বলে ঢাকায় ফেরার ক্ষেত্রে কালক্ষেপনের পথ ধরেছিলেন কালপাগে। বিসিবিও শক্ত অবস্থানে চলে আসে সামগ্রিক বিষয় জানতে পারে। সর্বশেষ ঢাকায় ফিরে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়ার জন্য ১৬ আগস্ট পর্যন্ত সময় বেঁধে দিয়েছিল বিসিবি। কিন্তু সেই ডেডলাইনও পার হয়ে গেছে। এখন বিসিবি স্পষ্ট জানিয়ে দিয়েছে, চুক্তি অনুযায়ী কালপাগের বিরুদ্ধে ব্যবস্থা নিবে বিসিবি।
বুধবার বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, “টিম ম্যানেজমেন্টের সবাই দলের সঙ্গে যোগ দিয়েছে। কিন্তু আমাদের স্পিন কোচ রুয়ান কালপাগে যোগ দেননি। তিনি আমাদের কাছে সময় চেয়েছিলেন। আমরা তাকে ১৬ আগস্ট পর্যন্ত সময় দিয়েছিলাম। কিন্তু এর মধ্যে উনি আমাদের সঙ্গে কোন যোগযোগ করেননি। এখন আমরা চুক্তি অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেবো।”

ক্রিকেট এর আরো খবর