শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
ইসিবির পরিদর্শক দল আসছে বুধবার
প্রকাশ : ১৭ আগস্ট, ২০১৬ ১৬:৩৯:৫৫
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

ঢাকা: চারদিনের সফরে বুধবার ঢাকায় আসছেন ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসের ক্রিকেট বোর্ডের (ইসিবি)নিরাপত্তা পরিদর্শক দল। বিসিবির লজিস্টিক বিভাগ থেকে জানা গেছে, দুপুরের আগে ঢাকায় পৌঁছাবেন তিন সদস্যের পরিদর্শক দল। ভারতে নিরাপত্তা পরিদর্শন শেষে ঢাকায় আসছেন, ইসিবির নিরাপত্তা উপদেষ্টা রেগ ডিকাসন, পিসিএ প্রধান নির্বাহী ডেভিড লেথারডেল ও ইসিবির ক্রিকেট অপারেশনের ডিরেক্টর জন কার।   
বিসিবি সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাদের সাক্ষাতের কথা রয়েছে। যদিও সেই মিটিংয়ের সময়সূচি এখনও ঠিক হয়নি। এছাড়া স্থানীয় নিরাপত্তা এজেন্সি, যুক্তরাজ্য এবং অস্ট্রেলিয়ার হাইকমিশন ও বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাত করবেন তারা।
সূত্র জানায়, সফরের প্রথম দিনে ইসিবির নিরাপত্তা পরিদর্শকরা অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও যুক্তরাষ্ট্রের দূতাবাসে যাবেন। সেখানে বাংলাদেশের বর্তমান পরিস্থিতি নিয়ে কথা বলবেন। দ্বিতীয় দিন মন্ত্রণালয়ে বৈঠক করবেন তারা র্যা ব, পুলিশ, বিজিবি'র মহাপরিচালক এবং ডিজিএফআইয়ের কর্মকর্তাদের সাথে। তৃতীয় দিন তারা চট্টগ্রাম যাবেন।
ইসিবির এই নিরাপত্তা পরিদর্শক দলের রিপোর্টের উপরই নির্ভর করছে অক্টোবরে বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের ভাগ্য। সফরে বাংলাদেশের বিপক্ষে তিন ওয়ানডে ও দুই টেস্ট খেলবে ইংল্যান্ড। ৩০ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা ইংলিশদের।

ক্রিকেট এর আরো খবর